ঢাকা, শনিবার 8 September 2018, ২৪ ভাদ্র ১৪২৫, ২৭ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

নীলফামারী-১ আসনে মনোনয়ন প্রত্যাশী মঞ্জুরুল ইসলাম আফেন্দী

নীলফামারী সংবাদদাদা : আগামী জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে নীলফামারী-১ আসনে মনোনয়ন প্রত্যাশীদের দৌড়ঝাঁপ শুরু হয়েছে। এ আসনে ২০ দলীয় জোটের প্রার্থী হতে চান জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের যুগ্ন মহাসচিব ও ঢাকা মহানগরের সভাপতি মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী। এই লক্ষে পুরোদমে  তিনি প্রচার-প্রচারণা  ও গনসংযোগ চালিয়ে যাচ্ছেন।
জানা গেছে ২০০১ সালের জাতীয় সংসদ নির্বাচনে মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী নীলফামারী-১ আসনে তৎকালীন ৪ দলীয় জোটের প্রার্থী হিসেবে চুড়ান্ত হয়েছিলেন। কিন্তু শেষ মুর্হুতে তার স্থলে বিএনপির প্রার্থী হিসেবে বেগম খালেদা জিয়ার ভাগ্নে শাহরিন ইসলাম তুহিনকে দেয়া হয়। তিনি জোটের সিদ্ধান্ত মেনে নিয়ে সে সময় বিএনপির প্রার্থীর পক্ষে কাজ করেন।  এবারের নির্বাচনে এ আসন থেকে তিনি ২০ দলীয় জোটের প্রার্থী হতে চান। এ লক্ষে তিনি দীর্ঘদিন ধরে প্রচার-প্রচারণা ও গনসংযোগ চালিয়ে যাচ্ছেন। জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের নেতা-কর্মীরা জানান মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী নির্বাচনী এলাকা ডোমার-ডিমলা উপজেলার গরীব-দুখী মানুষের আপদে-বিপদে সাহায্যের হাত বাড়িয়ে পাশে দাড়াচ্ছেন। শীত, বন্যা ও ঝড়সহ প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্তদের কাছে ছুটে যাচ্ছেন ত্রাণ নিয়ে। ২০ দলীয় জোটের শরীক দলের নেতা-কমীদের সাথে নিয়মিত মতবিনিময় ও যোগাযোগ করছেন। এলাকার বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ডেও অংশ নিচ্ছেন তিনি।
জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের যুগ্ন-মহাসচিব ও ঢাকা মহানগরের সভাপতি মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী জানান নীলফামারী-১ আসনে তার বংশগত ও পারিবাবির ঐতিহ্য রয়েছে। এলাকার মানুষের সুখে-দুখে সে ও তার পরিবার দীর্ঘ দিন ধরে পাশে  ছিলেন এবং এখনও আছেন। ২০ দলীয় জোট থেকে তাকে মনোনয়ন দেয়া হলে তিনি শতভাগ জয়ের আশাবাদ ব্যক্ত করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ