ঢাকা, শনিবার 8 September 2018, ২৪ ভাদ্র ১৪২৫, ২৭ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

খুলনায় ৩৩ মামলার আসামী ভূমিদস্যু ট্যারা মোস্ত গ্রেফতার

খুলনা অফিস: হত্যাসহ ৩৩ মামলার আসামী, খুলনার বহুলালোচিত ভূমিদস্যু ও চাঁদাবাজ মোস্তফা ওরফে ট্যারা মোস্তকে (৪৪) গ্রেফতার করা হয়েছে। গত বুধবার মহানগরীর লবণচরা এলাকা থেকে তাকে পুলিশ গ্রেফতার করেছে।
লবনচরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, এক ব্যক্তির কাছ থেকে ১০ লাখ টাকা পাওয়ার আশায় ভূয়া কাগজ পত্র তৈরি করে হয়রানির অভিযোগে মহানগরীর লবণচরা থেকে ট্যারা মোস্তকে গ্রেফতার করা হয়েছে। এদিকে আলোচিত সন্ত্রাসী ট্যারা মোস্ত গ্রেফতার হওয়ায় এলাকার মানুষের মধ্যে স্বস্তি বিরাজ করছে।
পুলিশ জানিয়েছে, ট্যারা মোস্তর বিরুদ্ধে খুলনা সদর থানা, হরিণটানা থানা, লবণচরা ও বটিয়াঘাটাসহ বিভিন্ন থানায় হত্যা, অপহরণ, চাদাবাজী, জালজালিয়াতি, প্রতারণা, জমি দখলের ঘটনায় ৩৩টি মামলা রয়েছে। ইতোপূর্বে একাধিকবার গ্রেফতার হলেও কালো টাকা ও প্রভাবশালী মহলের তদবীরের কারণে বের হয়ে এসে আবারো সে অপকর্মে লিপ্ত হয়। নগরীর লবণচরা এলাকায় ‘ট্যারা মোস্ত’ নামে একটি বাহিনী রয়েছে। এদের অত্যাচার ও নির্যাতনে অতিষ্ট হয়ে অনেকেই এলাকা ছাড়া হয়েছে। আবার অনেকেই স্থানীয় প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন, বিক্ষোভ সমাবেশ, মিছিল ও মানববন্ধন করেছে। এলাকায় সাটা হয়েছে পোস্টার।

অনলাইন আপডেট

আর্কাইভ