ঢাকা, শনিবার 8 September 2018, ২৪ ভাদ্র ১৪২৫, ২৭ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

সংক্ষিপ্ত সংবাদ

মুন্সীগঞ্জ সংবাদদাতা: মুন্সীগঞ্জ জেলা সদরের বিভিন্ন হোটেল ও রেষ্টুরেন্টে অভিযান চালিয়ে অপরিচ্ছন্ন ও ময়লা আবর্জনার মধ্যে খাবার তৈরীর অপরাধে ২টি হোটেল ও ১টি মিষ্টান্ন ভান্ডারকে জরিমানা করা হয়েছে।
মঙ্গলবার বিকাল ৩টায় অভিযান পরিচালনা করে সর্বমোট ৪০,০০০ হাজার টাকা জারিমানা আদায় করে নির্বাহী ম্যাজিষ্ট্রেট সুবির কুমার দাস।
ভ্রাম্যমাণ আদালতে এস.আই ইব্রাহীম, সেনিটারী ইনস্পেক্টর গাজী মো: আমিন, পেশকার শওকত আলী ও সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিল।
হেলথক্যা¤প উদ্বোধন
জয়পুরহাট: কর্মজীবী ল্যাকটেটিং মাদার সহায়তা কর্মসূচীর আওতায় স্বাস্থ্য সেবা জোরদার করার লক্ষ্যে মঙ্গলবার দুগ্ধদায়ী মা ও শিশুর স্বাস্থ্য পরিচর্যা বিষয়ক হেলথক্যা¤প উদ্বোধন করা হয়েছে।
স্থানীয় জেলা পরিষদ মিলনায়তনে জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর আয়োজিত হেলথক্যা¤েপর উদ্বোধন করেন এ্যাড: সামছুল আলম দুদু এমপি।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আ ত ম আব্দুল্লাহেল বাকী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান আরিফুর রহমান রকেট, সহকারি পুলিশ সুপার একরামুল হক সরকার, সমাজসেবা বিভাগের উপ পরিচালক সেলিম শাহ, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: রাশেদ মোবারক।
নবীন বরণ
লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর আইডিয়াল ইনস্টিটিউট অব মেডিকেল টেকনোলজিতে ২০১৮-১৯ইং শিক্ষাবর্ষে ভর্তি হওয়া ৭ম ব্যাচের নতুন শিক্ষার্থীদের স্বাগত জানিয়ে নবীন বরণ ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। ৪ সেপ্টেম্বর জেলা শহরের একটি কমিউনিটি সেন্টারে নবীন বরণ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, লক্ষ্মীপুর জেলা সিভিল সার্জন ডা. মোস্তফা খালেদ আহমেদ। দোয়া ও মুনাজাত পরিচালনা করেন চন্দ্রগঞ্জ কারামতিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা এ.এইচ.এম আব্দুল হাই।

অনলাইন আপডেট

আর্কাইভ