ঢাকা, শনিবার 8 September 2018, ২৪ ভাদ্র ১৪২৫, ২৭ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

কেন্দুয়ায় আ.লীগ নেতাকে কুপিয়ে জখম করেছে ছাত্রলীগ কর্মী

নেত্রকোনা সংবাদদাতা: পূর্বশত্রুতা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নেত্রকোনার কেন্দুয়া পৌরসভার সাবেক কাউন্সিলর ও সাবেক ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অঞ্জন সরকার (৫৫) কে কুপিয়ে মারাত্বক জখম করেছে ফেরদৌস আহম্মেদ নামে এক ছাত্রলীগকর্মী। ঘটনাটি ঘটেছে সোমবার (৩ সেপ্টেম্বর ) দুপুরে কেন্দুয়া পৌর সদরের ১ নং ওয়ার্ড আদমপুর এলাকায়। পরে পুলিশ গিয়ে ফেরদৌস আহম্মেদকে আটক করে থানায় নিয়ে আসে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আদমপুর গ্রামের মৃত মনীন্দ্র চন্দ্র সরকারের ছেলে ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক পৌর কাউন্সিলর অঞ্জন সরকারের উপর আদমপুর গ্রামের লাল মিয়ার পুত্র ছাত্রলীগ নেতা ফেরদৌস আহম্মেদ অতর্কিত হামলা চালিয়ে মারাত্বকভাবে রক্তাক্ত জখম করে। পরে তাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আশংকাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
এ ব্যাপারে কেন্দুয়া থানার ওসি ইমারত হোসেন গাজী বিষয়টি নিশ্চিত করে বলেন পূর্ববিরোধ ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ঘটানাটি ঘটেছে। হামলাকারী ফেরদৌস আহম্মেদকে আটক করা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ