ঢাকা, শনিবার 8 September 2018, ২৪ ভাদ্র ১৪২৫, ২৭ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

চুয়াডাঙ্গায় আতঙ্কে বিএনপি নেতাকর্মীরা

চুয়াডাঙ্গা সংবাদদাতা: চুয়াডাঙ্গার জীবননগর থানা পুলিশ অভিযান চালিয়ে নিজবাড়ী থেকে বিএনপির নেতা ও সীমান্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ময়েন উদ্দিন ময়েনকে (৪০) গ্রেফতার করেছে। তার বিরুদ্ধে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সরকারের বিরুদ্ধে নাশকতা সৃষ্টির অভিযোগের পাশাপাশি ওয়ারেন্ট রয়েছে।বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকীর একদিন আগে উপজেলার প্রভাবশালী এই নেতাকে গ্রেফতারের খবর এলাকায় ছড়িয়ে পড়লে সাধারণ নেতাকর্মীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে এবং অনেক নেতাকর্মী সন্ধ্যার পর পরই নিরাপদ স্থানে চলে যায়।
পুলিশের দাবি, ময়েন চেয়ারম্যানের বিরুদ্ধে থানায় ওয়ারেন্ট আছে। অন্যদিকে সরকারের বিরুদ্ধে নাশকতা সৃষ্টি করতে দলীয়
লোকজনকে সংগঠিত করে আসছিলেন আর সে কারণেই তাকে গ্রেফতার করা হয়েছে।
বিএনপির নেতাকর্মীরা জানান, বিএনপির প্রভাবশালী এবং নিবেদিত সাহসী নেতা হিসাবে পরিচিত ময়েন চেয়ারম্যান। তার গ্রেফতারের ঘটনায় বিএনপির অধিকাংশ নেতাকর্মীই হতাশ এবং আতঙ্কে আছে।
জীবননগর থানার অফিসার ইনচার্জ মাহমুদুর রহমান জানান, বিএনপি নেতা ও সীমান্ত ইউপি চেয়ারম্যান ময়েনের বিরুদ্ধে একটি ওয়ারেন্ট রয়েছে। অন্যদিকে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সরকারের বিরুদ্ধে নাশকতা সৃষ্টি করতে দলীয় নেতাকর্মিদেরকে নানাভাবে সংগঠিত করে আসছিলেন। তার দ্বারা এলাকায় নাশকতা সৃষ্টির আশঙ্কা থাকায় তাকে গ্রেফতার করা হয়েছে।
উপজেলা বিএনপির সভাপতি আক্তারুজ্জামান বলেন, ময়েন একজন ইউপি চেয়ারম্যান, সে নাশকতা করবে কোন দু:খে। দলের প্রতিষ্ঠা বার্ষিকী তো আমরা শান্তিপূর্ণ উপায়ে করতে চেয়েছিলাম।

অনলাইন আপডেট

আর্কাইভ