ঢাকা, শনিবার 8 September 2018, ২৪ ভাদ্র ১৪২৫, ২৭ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

শ্রীনগরে আলোচিত লিমা হত্যার প্রধান আসামী গ্রেফতার

মুন্সীগঞ্জ সংবাদদাতা: মুন্সীগঞ্জ শ্রীনগরে ধর্ষনের পর যুবতীকে হত্যার আলোচিত প্রধান আসামীকে গ্রেফতার করেছে শ্রীনগর থানা পুলিশ। পুলিশ সূত্রে জানা-যায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে রোববার রাতে  গাজীপুর টঙ্গি উপজেলার মরপুর এলাকা থেকে লিমা হত্যার প্রধান আসামী বাবুলের ছেলে খোকন (৩০) কে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার করার পর আসামী খোকন স্বীকারোক্তিমূলক ১৬৪ (ধারা) জবান বন্দি দিয়েছে আদালতে। 
এ বিষয়ে সোমবার বিকেলে মুন্সীগঞ্জ পুলিশ সুপার জায়েদুল আলম এক সংবাদ সম্মেলনে জানান, গত শুক্রবার বিকেলে বাড়ৈখালী বাজারের চাঁন সুপার মার্কেটের পিছনে ইছামতি নদীর তীরবর্তী এলাকা থেকে বাড়ৈখালী গ্রামের মতিনের মেয়ে লিমা আক্তার (১৮) এর লাশ উদ্ধার করে শ্রীনগর থানা পুলিশ। এ ঘটনার পর হতে হত্যা মামলার প্রধান আসামী বাবুলের ছেলে খোকন পলাতক ছিল। ঘটনার পর থেকে পলাতক আসামী গ্রেফতার করার জন্য থানা পুলিশের কয়েকটি টিম কাজ করে আসছিল।
গত সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার শ্রীনগর সার্কেল মাকসুদা লীমার নেতৃত্বে শিক্ষানবিশ এএসপি রাশেদুল ইসলাম, শ্রীনগর থানার তদন্ত ওসি মাসুদুর রহমানসহ পুলিশের একটি টিম তাকে গ্রেফতার করে। এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার শ্রীনগর সার্কেল মাকসুদা লীমার কাছে জানতে চাইলে তিনি বলেন, এ ঘটনার পর পরই আমাদের পুলিশের কয়েকটি টিম আসামীকে গ্রেফতারের জন্য ঢাকার লালবাগ, কেরানীগঞ্জ,গাজীপুর এলাকাসহ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করছিলেন। অবশেষে গাজীপুর থেকে ধর্ষনের পর হত্যার আসামী খোকনকে আমরা গ্রেফতার করতে সক্ষম হয়েছি।

অনলাইন আপডেট

আর্কাইভ