ঢাকা, রোববার 9 September 2018, ২৫ ভাদ্র ১৪২৫, ২৮ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

খালেদা জিয়াকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে সরকার -খন্দকার মাহবুব

স্টাফ রিপোর্টার: সরকার প্রতিহিংসার রাজনীতি করে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে বলে অভিযোগ করেছেন দলের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন।
গতকাল শনিবার জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ ডেমোক্রেটিক কাউন্সিল (বিডিসি) এর  আয়োজনে ‘গণতন্ত্র পুনরুদ্ধারে খালেদা জিয়ার মুক্তি ও নির্দলীয়, নিরপেক্ষ সরকারের প্রয়োজনীয়তা’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ অভিযোগ করেন। আয়োজক সংগঠনের সভাপতি এম এ হালিমের সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা সুকুমার বড়ুয়া,  নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায় চৌধুরী প্রমুখ ।
তিনি বলেন, দেশে আজ গণতন্ত্র নেই, আইনের শাসন নেই। আর তাই বেগম জিয়াও সুষ্ঠু বিচার পাচ্ছেন না। দেশে গণতন্ত্র ও আইনের শাসন প্রতিষ্ঠিত হলেই তিনি সুষ্ঠু বিচার পাবেন। সুতরাং দেশে গণতন্ত্র ও আইনের শাসন ফিরিয়ে আনতে হবে। বর্তমান সরকারের অধীনে অতীতের কোনো নির্বাচন সুষ্ঠু হয়নি। তাই বর্তমান প্রধানমন্ত্রীর অধীনে আগামী নির্বাচন সুষ্ঠু হবে এটা জনগণ বিশ্বাস করে না। সুষ্ঠু নির্বাচনের জন্য নির্দলীয় সরকারের বিকল্প নেই বলেও মন্তব্য করেন তিনি।
মাহবুব আরো বলেন, বিএনপি চেয়ারপারসন খুবই অসুস্থ। তাই সরকারকে বলবো বেগম জিয়ার বিচারের রায় কি দেবেন দিয়েন, কিন্তু তার সুচিকিৎসার ব্যবস্থা করুন।

অনলাইন আপডেট

আর্কাইভ