ঢাকা, রোববার 9 September 2018, ২৫ ভাদ্র ১৪২৫, ২৮ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

চট্টগ্রামের খুলশীতে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত ॥ ৭ জন আহত

চট্টগ্রাম ব্যুরো : গত শুক্রবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে চট্টগ্রাম মহানগরীর দক্ষিণ খুলশী ভিআইপি আবাসিক  এলাকায় দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত এবং কমপক্ষে সাতজন আহত হয়েছেন। নিহত হৃদয় হোসেন ওরফে শুক্কুর (২২) খুলশী থানার ঝাউতলা এলাকায় আবুল খায়েরের ছেলে। স্থানীয়রা বলছে, চাঁদাবাজি ও আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ থেকে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। স্থানীয়রা জানান, ওই এলাকায় শুক্রবার রাতে ভবন নির্মাণের সামগ্রী নিয়ে একটি ট্রাক আসে। সেই ট্রাক থেকে কে চাঁদা নেবে, তা নিয়ে বিরোধের জেরে দুই পক্ষে সংঘর্ষ শুরু হয়।এতে মোট ৮ জন আহত হন। তাদের হাসপাতালে ভর্তি করানো হয়। তাদের মধ্যে শুক্কুর শনিবার সকালে মারা যান। লাঠির আঘাতে শুক্কুর গুরুতর আহত হয়েছিলেন। খুলশী থানার ওসি শেখ মো. নাসির উদ্দিন জানান, এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি।
অগ্নিকাণ্ডে এক যুবক নিহত : গত শুক্রবার দিবাগত রাত পৌনে একটার দিকে চট্টগ্রাম মহানগরীর আমিন জুট মিল এলাকায় আগুনে এক যুবকের মৃত্যু হয়েছে। বায়েজিদ বোস্তামি থানার আমিন জুট মিলস সংলগ্ন জাহাঙ্গীরের কলোনিতে এই অগ্নিকান্ডের ঘটনায় নিহত মো. সোহেল (১৯ )এর  বিস্তারিত পরিচয় জানা যায়নি।
ফায়ার সার্ভিসের চট্টগ্রাম অঞ্চলের উপ-সহকারী পরিচালক পূর্ণচন্দ্র মুৎসুদ্দী বলেন, রাত পৌনে একটার দিকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়।ওই যুবক একটি দোকানের ভেতরে ঘুমাচ্ছিলেন। দোকানটি বাইরে থেকে তালা দেওয়া ছিল। এ ছাড়া এই আগুনে কলোনির ১৯টি কাঁচা ঘর পুড়ে গেছে।রাত দুইটার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিসের কর্মীরা।

অনলাইন আপডেট

আর্কাইভ