ঢাকা, রোববার 9 September 2018, ২৫ ভাদ্র ১৪২৫, ২৮ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

জামালপুরে কাজী নজরুল ইসলামের মৃত্যুবার্ষিকী পালিত

জামালপুর সংবাদদাতা: জেলা শিল্পকলা একাডেমিতে নজরুল একাডেমি জামালপুর জেলা শাখার উদ্যোগে কবি কাজী নজরুল ইসলামের ৪২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, কবিতা আবৃত্তি ও সংগীতানুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
উক্ত অনুষ্ঠানে নজরুল একাডেমি জামালপুর জেলা শাখার সভাপতি এডভোকেট মোঃ সরওয়ার জাহানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী আলহাজ্ব মির্জা আজম এমপি। মুখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখেন, বিশিষ্ট নজরুল গবেষক ও কৃষি মন্ত্রণালয়ের যুগ্মসচিব মোহাম্মদ জাকীর হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট  রাজিব কুমার সরকার, জেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব এডভোকেট মুহাম্মদ বাকি বিল্লাহ, সি: সহসভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা প্রমুখ।
সংগীত পরিবেশন করেন, বাংলাদেশ বেতার ও বাংলাদেশ টেলিভিশনের নিয়মিত নজরুল সংগীত শিল্পী এবং নজরুল একাডেমি জামালপুর জেলা শাখার  সাধারণ সম্পাদক এড. এস.এম সোলায়মান, স্মৃতিকণা অধিকারী, এলিন আরা মিতুসহ শিল্পীবৃন্দ। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন, নজরুল একাডেমির সহ-সধারণ সম্পাদক জাকিরুল হক মিন্টু, শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মো. আমিনুল ইসলাম, অর্থ বিষয়ক সম্পাদক মো. হাবিবুল্লাহ । পবিত্র কুরআন তেলাওয়াত করেন নজরুল একাডেমির প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পদক সাংবাদিক মো. জুলফিকার আলম।

অনলাইন আপডেট

আর্কাইভ