ঢাকা, রোববার 9 September 2018, ২৫ ভাদ্র ১৪২৫, ২৮ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

রূপগঞ্জে বিএনপির ৪৪ নেতাকর্মীকে আসামী করে মামলা ॥ গ্রেফতার-২

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা: নারায়ণগঞ্জের রূপগঞ্জে নাশকতার অভিযোগ এনে বিএনপি ও তার অঙ্গ সংগঠনের ৪৪ নেতাকর্মীকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। এ মামলায় দুইজনকে গ্রেফতার দেখানো হয়।
বুধবার সকালে বিএনপি নেতা আব্বাস উদ্দিন, নুরুজ্জামান, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা এডভোকেট তৈমূর আলম খন্দকার, জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান মনির, উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মাহফুজুর রহমান হুমায়ন, বশির উদ্দিন বাচ্চু ও ওমর ফারুক, নাসির উদ্দিন ভুইয়া, শফিকুল ইসলাম চৌধুরীসহ নামীয় ৪৪ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়।
এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির বলেন, গত মঙ্গলবার বিকেলে ভুলতার গাউছিয়া মার্কেটের সামনে বিএনপির ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা নাশকতার পরিকল্পনা করছে বলে পুলিশের কাছে খবর আসে। পুলিশের উপস্থিতি টের পেয়ে বিএনপির নেতাকর্মীরা পালিয়ে যায়। এসময় বিএনপি নেতা আব্বাস উদ্দিন ও নুরুজ্জামানকে গ্রেফতার করা হয়। পরে নাশকতার অভিযোগ এনে ভুলতা ফাড়ির উপ-পরিদর্শক (এসআই) নাদিরুজ্জামান বাদী হয়ে মামলায় নামীয় ৪৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। গ্রেফতারকৃতদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।
এদিকে, মামলা দায়ের পর থেকে বিএনপির নেতাকর্মীরা পালিয়ে বেড়াচ্ছে। পুলিশ গিয়ে নেতাকর্মীদের বাড়িতে বাড়িতে গিয়ে তল্লাশি চালাচ্ছে।

অনলাইন আপডেট

আর্কাইভ