ঢাকা, রোববার 9 September 2018, ২৫ ভাদ্র ১৪২৫, ২৮ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

রূপগঞ্জে ভুমিদস্যু ও জালিয়াত চক্রের বিরুদ্ধে এলাকাবাসীর বিক্ষোভ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা: নারায়ণগঞ্জের রূপগঞ্জে ভুমিদস্যু ও জালিয়াত চক্রের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচী পালন করেছে এলাকাবাসী। বুধবার সকালে উপজেলার বাঘবেড় সিটি মার্কেট এলাকায় এ বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করে এলাকাবাসী। মানববন্ধনে বক্তব্য রাখেন, রূপগঞ্জ  সদর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য মনিরুজ্জামান বাদশা, মাসুম হোসেন, জামসেদ জজ মিয়া, তানসেন, সামসুল হক, হেলাল উদ্দিন, আনেয়ার বেগম, হাজেরা বেগম প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, বাঘবেড় কেয়ারিয়া এলাকার ভুমিদস্যু ও জালিয়াত চক্রের সদস্য বিল্লাল হোসেন, আল-আমিন, আক্তার হোসেন, ছানাউল্লাহ ও আমানউল্লাহ জাল-জালিয়াতি করে স্থানীয় কৃষক হেলাল উদ্দিনের ১০ শতাংশ, সামসুল হকের ১০ শতাংশ, সুলতানের ১৪ শতাংশ, মনিরের ১৫ শতাংশ, আরজুর ১৩ শতাংশ, রশিদেও ৭ শতাংশ, মোহাম্মদ আলী ১২ শতাংশসহ প্রায় ১’শ শতাংশ জমি লিখে নিয়ে যায়। তারা এলাকার মধ্যে ভুমিদস্যু ও জালিয়াত হিসেবে পরিচিত । ভুক্তভোগী ভুমিদস্যু ও জালিয়াত চক্রের বিরুদ্ধে থানায় অভিযোগ করেও কোন ফল পায় নি।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির বলেন, এ ধরনের অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ