ঢাকা, রোববার 9 September 2018, ২৫ ভাদ্র ১৪২৫, ২৮ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

নাটোরে মাদরাসা ছাত্র নিখোঁজ

নাটোর সংবাদদাতা: নাটোরের বড়াইগ্রামে ইব্রাহিম হোসেন মোল্লা (১৩) নামে এক মাদরাসা ছাত্র তিন দিন যাবৎ নিখোঁজ রয়েছে।
নিখোঁজ ইব্রাহিম হোসেন উপজেলার আটঘরিয়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে ও আটঘরিয়া হাফেজিয়া মাদরাসার ছাত্র। নিখোঁজের চাচা আশরাফুল ইসলাম জানান, গত শনিবার সকালে ইব্রাহিম হোসেন মাদরাসায় যাবার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। কিন্তু দুপুরে বাড়ি ফিরে না আসায় মাদরাসায় খোঁজ করে তাকে পাওয়া যায়নি। পরে আতœীয়-স্বজনসহ সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান মেলেনি। এ অবস্থায় স্বজনেরা তাকে নিয়ে শঙ্কিত হয়ে পড়েছেন।
বড়াইগ্রাম থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক আলেয়া খাতুন জানান, এ ঘটনায় সোমবার থানায় একটি জিডি নেয়া হয়েছে। ইতোঃমধ্যে সকল থানায় তার ব্যাপারে ম্যাসেজ দেয়ার পাশাপাশি তাকে উদ্ধারে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে।
পূর্ব শত্রুতার জের ধরে বাড়িঘরে হামলা
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা: পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকজন ব্যবসায়ীর বাড়িঘরে হামলা, ভাঙচুর ও লুটপাট চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে বুধবার সকালে উপজেলার গুতিয়াবো এলাকায়।
থানায় দেওয়া লিখিত অভিযোগ থেকে জানা গেছে, গুতিয়াব এলাকার হোসেন মিয়া, জিন্নত আলীসহ তার লোকজন পূর্ব শত্রুতার জের ধরে ছালেকর বাড়ীঘরে হামলা ও ভাংচুর চালায়। এসময় বাঁধা দিতে এগিয়ে আসলে প্রতিপক্ষের লোকজন ব্যবসায়ী ছালেক মিয়া ও তার স্ত্রী মাদুদাকে বেধড়ক পিটিয়ে আহত করে। এ ব্যাপারে অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করা হলে তারা তাদের বিরুদ্ধে আনীত অভিযোড় মিথ্যে বলে দাবি করেন।
 রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান বলেন, অভিযোগ পেয়েছি। ব্যবস্থা নেওয়া হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ