ঢাকা, সোমবার 10 September 2018, ২৬ ভাদ্র ১৪২৫, ২৯ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

ডিএমপি’র পাঁচ থানার ওসি-ইন্সপেক্টর পদে রদবদল

স্টাফ রিপোর্টার : ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) পাঁচ থানার ওসি এবং ইন্সপেক্টর পদে রদবদল করা হয়েছে। গতকাল রোববার  ডিএমপি সদর দফতর থেকে এক অফিস আদেশে এই রদবদল করা হয়।
আদেশে বলা হয়, শাহ আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেনকে গোয়েন্দা পুলিশের পূর্ব বিভাগে বদলি করা হয়েছে। তার দায়িত্ব নেবেন গুলশান থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সালাউদ্দীন মিয়া। গুলশান থানার পরিদর্শক (তদন্ত) হিসেবে দায়িত্ব নেবেন সূত্রাপুর থানার পরিদর্শক (তদন্ত) আক্তার হোসেন। তার পরিবর্তে দায়িত্ব নেবেন মতিঝিল থানার পরিদর্শক (তদন্ত) গোলাম রব্বানী। মতিঝিল থানার পরিদর্শক (অপারেশন) মনির হোসেনকে ওই থানার পরিদর্শক (তদন্ত) হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে। গোয়েন্দা পশ্চিম বিভাগের পরিদর্শক রফিকুল ইসলামকে মতিঝিল থানার পরিদর্শক (অপারেশন) করা হয়েছে। এছাড়া বিমানবন্দর থানার পরিদর্শকের (তদন্ত) পদ শূন্য থাকায় গোয়েন্দা পূর্ব বিভাগের পরিদর্শক স.ম কাইয়ুমকে সেখানে দায়িত্ব দেওয়া হয়েছে।

১৬ পুলিশ সুপার (এসপি) বদলি: বাংলাদেশ পুলিশের ১৬ জন পুলিশ সুপারকে (এসপি) বদলি করা হয়েছে। গতকাল রোববার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে প্রকাশিত এক প্রজ্ঞাপনে এ বদলী করা হয়েছে।
পুলিশ-১ অধিশাখার উপসচিব ধনঞ্জয় কুমার দাসের সই করা  প্রজ্ঞাপন অনুযায়ী, ডিএমপির উপ-কমিশনার এস এম তানভীর আরাফাতকে কুষ্টিয়ার পুলিশ সুপার, কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম মেহেদী হাসানকে সিএমপির উপকমিশনার, ঝিনাইদহের পুলিশ সুপার মো. মিজানুর রহমানকে সিএমপির উপকমিশনার, পুলিশ সদর দফতরের এআইজি মো. হাসানুজ্জামানকে ঝিনাইদহের পুলিশ সুপার, এসবির বিশেষ পুলিশ সুপার মোহা. মনিরুজ্জামানকে ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার, ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার ফারহাত আহমেদকে এসবির বিশেষ পুলিশ সুপার, খাগড়াছড়ির পুলিশ সুপার আলী আহমদ খানকে শিল্পাঞ্চলের পুলিশ সুপার, হাইওয়ে পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামানকে খাগড়াছড়ির পুলিশ সুপার, সিআইডির বিশেষ পুলিশ সুপার মোহাম্মদ উল্লাকে হবিগঞ্জের পুলিশ সুপার, হবিগঞ্জের পুলিশ সুপার বিধান ত্রিপুরাকে পুলিশ সদর দফতরের এআইজি, পিবিআইয়ের পুলিশ সুপার নওরোজ হাসান তালুকদারকে চট্টগ্রাম রেলওয়ের পুলিশ সুপার, পুলিশ অধিদফতরের পুলিশ সুপার মো. নিজাম উদ্দীনকে বগুড়া চতুর্থ এপিবিএন-এর অধিনায়ক (পুলিশ সুপার), বগুড়া চতুর্থ এপিবিএন-এর অধিনায়ক মোহাম্মদ আবদুর রহিমকে খাগড়াছড়ি ষষ্ঠ এপিবিএন-এর অধিনায়ক, টুরিস্ট পুলিশের পুলিশ সুপার মো. আবদুর রহমান খানকে সিআইডির বিশেষ পুলিশ সুপার, ডিএমপির উপকমিশনার মাসুদ হোসেনকে কক্সবাজারের পুলিশ সুপার ও কক্সবাজারের পুলিশ সুপার ড. একেএম ইকবাল হোসেনকে টুরিস্ট পুলিশের পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ