ঢাকা, সোমবার 10 September 2018, ২৬ ভাদ্র ১৪২৫, ২৯ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

জামালপুরে কাজী নজরুলের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা ও সংগীতানুষ্ঠান

জামালপুর সংবাদদাতা : ৩১ আগস্ট রাত ৮টার দিকে জেলা শিল্পকলা একাডেমিতে নজরুল একাডেমি জামালপুর জেলা শাখার উদ্যোগে কবি কাজী নজরুল ইসলামের ৪২তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, কবিতা আবৃত্তি ও সংগীতানুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
উক্ত অনুষ্ঠানে নজরুল একাডেমি জামালপুর জেলা শাখার সভাপতি এডভোকেট মোঃ সরওয়ার জাহানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী আলহাজ্ব মির্জা আজম এমপি। মুখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখেন, বিশিষ্ট নজরুল গবেষক ও কৃষি মন্ত্রণালয়ে যুগ্ন সচিব মোহাম্মদ জাকীর হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেনে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট  রাজিব কুমার সরকার, জেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব এডভোকেট মুহাম্মদ বাকি বিল্লাহ, সি: সহসভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা প্রমুখ।
সংগীত পরিবেশন করেন, বাংলাদেশ বেতার ও বাংলাদেশ টেলিভিশনের নিয়মিত নজরুল সংগীত শিল্পী এবং নজরুল একাডেমী জামালপুর জেলা শাখার  সাধারণ সম্পাদক এড. এস.এম সোলায়মান, স্মৃতিকণা অধিকারী, এলিন আরা মিতুসহ অন্যান্য শিল্পীবৃন্দ। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন, নজরুল একাডেমীর সহ সধারণ সম্পাদক জাকিরুল হক মিন্টু, শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মো. আমিনুল ইসলাম, অর্থ বিষয়ক সম্পাদক মো. হাবিবুল্লাহ। পবিত্র কোরআন তেলাওয়াত করেন নজরুল একাডেমীর প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পদক সাংবাদিক মো. জুলফিকার আলম।

অনলাইন আপডেট

আর্কাইভ