ঢাকা, সোমবার 10 September 2018, ২৬ ভাদ্র ১৪২৫, ২৯ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

চাঁদার দাবিতে বাড়িতে সন্ত্রাসীদের হামলা

গফরগাঁও (ময়মনসিংহ) সংবাদদাতা: ময়মনসিংহ গফরগাঁও উপজেলার যশরা ইউনিয়নে পালইকান্দা গ্রামে কলেজ পড়–য়া ছাত্র ওমর ফারুকের বাড়িতে সন্ত্রাসীরা তার বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাট করেছে।
জানা যায়, গত মঙ্গলবার সকাল সাড়ে সাতটার সময় স্থানীয় দুর্ষধ সন্ত্রাসী আলাল উদ্দিন, হানিফ, মহর আলী, মালেক মিয়া নেতৃত্বে দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে কলেজ ছাত্র ওমর ফারুকের বাড়িতে হামলা চালিয়ে ওমর ফারুকের ঘর থেকে একটি ডেল ল্যাপটপ,  একটি আইফোন মোবাইল সেট, একটি চার্জার লাইট ও নগদ ৪৫ হাজার টাকা লুট করে নিয়ে যায়।
অভিযোগ সূত্রে জানা যায়, স্থানীয় আলাল উদ্দিনের বিরুদ্ধে চুরি, চাঁদাবাজি, জমি দখল, মাদক বিক্রিসহ বিভিন্ন সন্ত্রাসী কার্যকলাপের অভিযোগ রয়েছে।
অভিযোগ সূত্রে জানা যায়, গত ৮মাস আগে ওমর ফারুকের পিতা নুরুল ইসলাম কাছ থেকে সন্ত্রাসী আলাল উদ্দিন ৮০ হাজার টাকা ধার নেয়।
ওই টাকা চাইতে গেলে কলেজ ছাত্র ওমর ফারুককে মেরে ফেলার হুমকি দেয়। এর সূত্র ধরে গত মঙ্গলবার সকালে তার বাড়িতে আলাল বাহিনী সন্ত্রাসী হামলা চালায়।
এই ঘটনায় কলেজ ছাত্র ওমর ফারুক বাদী হয়ে সন্ত্রাসী আলালসহ ৬ জনের নাম উল্লেখ করে ময়মনসিংহ বিজ্ঞ আদালতে মামলা দায়ের করেছেন।
মামলা দায়ের করার পর থেকে আলাল বাহিনী ক্ষিপ্ত হয়ে ওমর ফারুকের বাড়ির চারপাশে অস্ত্র শস্ত্র নিয়ে প্রতিনিয়ত মহড়া দিচ্ছে।
নাম প্রকাশে অনিচ্ছুক এক মুরব্বী বলেন, সন্ত্রাসী আলালের অত্যাচারে পালাইকান্দা গ্রামবাসী জিম্মি হয়ে পড়েছে।
আমরা তাকে গ্রেফতারের দাবি জানাই।
অভিযুক্ত আলালের সাথে যোগাযোগ করা হলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন আমার বিরুদ্ধে আনিত অভিযোগ গুলো সবই মিথ্যা।

অনলাইন আপডেট

আর্কাইভ