ঢাকা, সোমবার 10 September 2018, ২৬ ভাদ্র ১৪২৫, ২৯ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

জাতীয় বিদ্যুৎ সপ্তাহ পালিত

গৌরনদী (বরিশাল) সংবাদদাতা: জাতীয় বিদ্যুৎ সপ্তাহ ২০১৮ উপলক্ষে বরিশাল পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর গৌরনদী জোনাল অফিসের উদ্যোগে গত বৃহস্পতিবার সকালে গৌরনদীতে একটি বর্নাঢ্য র‌্যালী বের করা হয়েছে।
গৌরনদী উপজেলা পরিষদ চত্বর থেকে বের হয়ে র‌্যালীটি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
পাঁচবিবি (জয়পুরহাট)
জয়পুরহাটের পাঁচবিবিতে বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। জয়পুরহাট পল্লী বিদ্যুৎ সমিতি পাঁচবিবি জোনাল অফিসের উদ্দোগে বৃহস্পতিবার সকালে বর্ণাঢ্য র‌্যালী শহর প্রদক্ষিণ করে। র‌্যালীর নেতৃত্ব দেন উপজেলা পরিষদ চেয়ার‌্যম্যান প্রভাষক মোস্তাফিজুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজিবুল আলম, পাঁচবিবি জোনাল ম্যানাজার গোপাল চন্দ্র দাস, এজিএম (কম) আলমগীর হোসেন, এলাকা পরিচালক খলিলুর রহমান সহ কর্মকর্তাবৃন্দ। এই বারের প্রতিপাদ্য বিষয় ছিল অনির্বাণ আগামী।
নেত্রকোনা
নেত্রকোনার র‌্যালী ও আলোচনা সভার মধ্যে দিয়ে জাতীয় বিদ্যুৎ ও জ্বালানী সপ্তাহ উদযাপিত হয়েছে। বৃহস্পতিবার সকালে বিদ্যুৎ ও জ্বালানী সপ্তাহ উপলক্ষ্যে ভারপ্রাপ্ত জেলা প্রশাসক আরিফুর রহমানের নেতৃত্বে জেলা মোক্তারপাড়া মাঠ হতে র‌্যালীটি শুরু হয়ে প্রধান প্রধান রাস্তা প্রদক্ষিন করে জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গনে এসে শেষ হয়। পরে আলোচনা সংক্ষিপ্ত আলোচানা সভা অনুষ্টিত হয়। উক্ত আলোচনা সভায় ভারপ্রাপ্ত জেলা প্রশাসক আরিফুর রহমান প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। সভাপতিত্ব করেন পল্লী বিদ্যুৎ সমিতিরি জিএম মো. মজিবর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শাহজাহান মিয়া, বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের নির্বাহি প্রকৌশলী হেলাল মোঃ আফজাল, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নুর খান মিঠু।

অনলাইন আপডেট

আর্কাইভ