ঢাকা, মঙ্গলবার 11 September 2018, ২৭ ভাদ্র ১৪২৫, ৩০ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

গোটা প্রতিবেদনটিই কল্পনা নির্ভর -তাসনীম আলম

অনলাইন নিউজ পোর্টাল আমাদের সময় ডট কম-এ গত ৯ সেপ্টেম্বর বাংলাদেশ জামায়াতে ইসলামীর বায়তুলমাল সম্পর্কে যে ভিত্তিহীন মিথ্যা প্রতিবেদন প্রকাশিত হয়েছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় প্রচার বিভাগের সেক্রেটারি অধ্যাপক মোঃ তাসনীম আলম বলেন, অনলাইন নিউজ পোর্টাল আমাদের সময় ডট কম-এ গত ৯ সেপ্টেম্বর বাংলাদেশ জামায়াতে ইসলামীর বায়তুলমাল সম্পর্কে যে সব কথা লেখা হয়েছে তা সম্পূর্ণ ভিত্তিহীন অসত্য। তিনি এ অসত্য প্রতিবেদনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
গতকাল সোমবার দেয়া বিবৃতিতে তিনি বলেন, এ প্রতিবেদনে বাংলাদেশ জামায়াতে ইসলামীর বায়তুলমাল আত্মসাতের অভিযোগের যে কথা লেখা হয়েছে তা সংশ্লিষ্ট প্রতিবেদকের নিজস্ব কল্পনা। এ কাল্পনিক তথ্যের উপর ভিত্তি করে বিস্ময়কর চিহ্ন দিয়ে ‘জামায়াত বিভক্ত হচ্ছে!’ মর্মে যে কথা লেখা হয়েছে তা একেবারেই হাস্যকর। এ সম্পর্কে আমাদের স্পষ্ট বক্তব্য হলো, জামায়াতে ইসলামীর বায়তুলমাল সম্পর্কে সংশ্লিষ্ট প্রতিবেদকের কোন ধারণাই নেই। যে কারণে তিনি তার প্রতিবেদনে জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দের চরিত্র হননের অপচেষ্টা চালিয়েছেন। অনলাইন নিউজ পোর্টাল আমাদের সময় ডট কম-এ প্রকাশিত গোটা প্রতিবেদনটিই কল্পনা নির্ভর। বাস্তবের সাথে তার কোন সম্পর্ক নেই।
তিনি বলেন, ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি ডা. সৈয়দ আবদুল্লাহ মোঃ তাহের ‘শিবিরের একটি অংশ নিয়ে নতুন কমিটি করতে চেয়েছিলেন’ মর্মে যে কথা লেখা হয়েছে তা একেবারেই ডাহা মিথ্যা। এ ধরনের বিভ্রান্তিকর প্রতিবেদন প্রকাশ করে দেশের জনগণকে বিভ্রান্ত করা যাবে না।
জামায়াতে ইসলামী সম্পর্কে এ জাতীয় ভিত্তিহীন প্রতিবেদন প্রকাশ করা থেকে বিরত থাকার জন্য তিনি অনলাইন নিউজ পোর্টাল আমাদের সময় ডট কম-এর কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ