ঢাকা, মঙ্গলবার 11 September 2018, ২৭ ভাদ্র ১৪২৫, ৩০ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

বঙ্গোপসাগরে ২টি ট্রলার ডুবি ৬ জেলে নিখোঁজ

আমতলী (বরগুনা) সংবাদদাতা: বরগুনার তালতলী উপজেলার সোনাকাটা টেংরাগিরি ফাতরার বন সংলগ্ন দক্ষিণ বঙ্গোপসাগরে বুধবার গভীর রাতে ও বৃহস্পতিবার ২টি মাছ ধরার ট্রলার ডুবে গেছে। এ ঘটনায় ১টি ট্রলার ও ৬ জেলে নিখোঁজ রয়েছে।
জানা গেছে, বঙ্গোপসাগর উত্তাল থাকার কারণে গভীর বঙ্গোপসাগরের জোড়ার বয়া এলাকায়  উত্তাল ঢেউয়ের তোড়ে বুধবার গভীর রাতে ও বৃহস্পতিবার মাছ ধরার ট্রলার এফবি ইলিয়াস ও এফবি মার্জিয়া ডুবে যায়।
নিমজ্জিত এফবি ইলিয়াস নামের ট্রলার থেকে উদ্ধার হওয়া মাঝি মনির জানান, তাদের ট্রলারে থাকা ১৩ জেলের মধ্যে ৭ জেলেকে অন্য একটি মাছধরা ট্রলারে উদ্ধার করে নিয়ে আসে। বাকী নিখোঁজ ৬ জেলের সন্ধান এখনও পাওয়া যায়নি। নিখোঁজ জেলেরা হল, নজিবপুর এলাকার আঃ কাদের (৩৮), মাহাবুব (২৮), সাইফুল (২৫), ইব্রাহিম খান (২৫) ও চাকামইয়া এলাকার সিদ্দিক হাওলাদার (৩০) এবং বরগুনার খাকবুনিয়া এলাকার আল-আমিন (২৬)।
নিমজ্জিত এফবি মার্জিয়া নামের ট্রলার থেকে উদ্ধার হওয়া জেলে সালাম জানান, বঙ্গোপসাগরের জোড়ার বয়া এলাকায় উত্তাল ঢেউয়ের তোড়ে তাদের ট্রলার ডুবে গেলে কাছে থাকা একটি ট্রলারে তাদেরকে নিয়ে আসে। কিন্তু এখন পর্যন্ত ডুবে যাওয়া ট্রলার মার্জিয়ার খবর পাওয়া যায়নি।

অনলাইন আপডেট

আর্কাইভ