ঢাকা, মঙ্গলবার 11 September 2018, ২৭ ভাদ্র ১৪২৫, ৩০ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

খুলনায় অস্ত্রসহ সন্ত্রাসী ও জলদস্যুসহ ৪ জন গ্রেফতার

খুলনা অফিস: নড়াইলের সন্ত্রাসী মো. আক্তারুজ্জামান বাবুল ওরফে কোবরা বাবুলকে (৪৫) দু’টি পিস্তলসহ গ্রেফতার করেছে খুলনা জেলা পুলিশ। একইসঙ্গে বটিয়াঘাটা উপজেলার ফুলতলা বাজার এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে দু’টি অস্ত্র ও ১১ রাউন্ড গুলীসহ তিন জলদস্যুকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। তাদের কাছ থেকে দেশীয় তৈরি লোহার সক্রিয় ডবল ব্যারেলের পি-শাটার গান, একটি সক্রিয় সিঙ্গেল ব্যারেলের পি-শাটার গান ও দুই রাউন্ড গুলী উদ্ধার করা হয়।
খুলনা জেলা পুলিশের গোয়েন্দা পরিদর্শক তোফায়েল আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সন্ধ্যায় জেলার ফুলতলা উপজেলার ডাউকোনা গ্রামের ২৪ নম্বর ডাউকোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠের মধ্যে শহীদ মিনারে একজন লোক দেখে তাকে চ্যালেঞ্জ করলে পালানোর সময় অস্ত্র ও গুলিসহ মো. আক্তারুজ্জামান বাবুল ওরফে কোবরা বাবুলকে গ্রেফতার করা হয়। তিনি নড়াইল জেলার সদর থানার ভওয়াখালী এলাকার মৃত লাল মিয়া বিশ্বাসের ছেলে। তার বিরুদ্ধে চারটি মামলা রয়েছে।
র‌্যাব-৬ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. এনায়েত হোসেন মান্নান, কমান্ডার, সিপিসি জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকেলে কাজীবাছা নদীর পশ্চিম পাড়ে নৌপথে ডাকাতির প্রস্তুতিকালে মো. সিরাজুল গাজী (২২), মো. শাহা জামাল সানা (৩০), ও মো. নূরুজ্জামান মোড়লকে (২৫) গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে একটি বিদেশি এক নলা বন্দুক, একটি পাইপগান, শটগানের কার্তুজ-১১ রাউন্ড ও দু’টি রামদা উদ্ধার করা হয় বলে জানান তিনি।

অনলাইন আপডেট

আর্কাইভ