ঢাকা, বুধবার 12 September 2018, ২৮ ভাদ্র ১৪২৫, ১ মহররম ১৪৪০ হিজরী
Online Edition

বিজয়নগরে গণপিটুনিতে একজন নিহত

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে চুরি করতে গিয়ে গণপিটুনিতে শহীদুল ইসলাম-(৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার ভোরে উপজেলার হরষপুর ইউনিয়নের হরষপুর গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত শহীদুল জেলার নাসিরনগর উপজেলার ভুবন গ্রামের মরহুম তাজুল ইসলামের ছেলে। পুলিশ জানায়, গতকাল মঙ্গলবার ভোরে শহীদুল ইসলাম হরষপুর গ্রামের বড়চাল প্রাথমিক বিদ্যালয়ের তালা ভেঙে চুরি করার সময় স্থানীয়রা তাকে আটক করে গণপিটুনি দেয়।
খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আলী আরশাদের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত শহীদুলের বিরুদ্ধে থানায় কোনো মামলা আছে কীনা সেটি দেখা হচ্ছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।
প্রশিক্ষণ কর্মশালা: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে উপজেলা কৃষি বিভাগের উদ্যোগে ভাসমান বেডে সবজি ও মসলা চাষ গবেষনা সম্প্রসারণ ও জনপ্রিয়করণ প্রকল্পের আওতায় “কৃষক প্রশিক্ষন” কর্মশালা গতকাল মঙ্গলবার অনুষ্ঠিত হয়।
গতকাল মঙ্গলবার সকালে অফিসার্স ক্লাবে উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ আনিছুজ্জামানের সভাপতিত্বে ও উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা চিন্ময় করের পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, ব্রাহ্মণবাড়িয়ার উপ-পরিচালক মোহাম্মদ আবু নাছের। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত উপ-পরিচালক মোঃ কামরুজ্জামান। দিনব্যাপী প্রশিক্ষনে ৩০ জন কৃষক অংশগ্রহন করেন।
মাদক ব্যবসায়ী গ্রেপ্তার: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ২০৩ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ শফিক-(৪১) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত সোমবার রাতে উপজেলার রতনপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত শফিক নবীনগর উপজেলার খাগাতুয়া গ্রামের মৃত শহিদ মিয়ার ছেলে। পুলিশ জানায়, গ্রেপ্তারকৃত শফিক একটি খুন ও ডাকাতির মামলার পলাতক আসামী।
এ ব্যাপারে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আসলাম শিকদার বলেন, গ্রেপ্তারকৃত শফিক রাঙামাটি জেলার বাঘাইছড়ি উপজেলার এই হত্যা মামলার পলাতক আসামী। এছাড়াও তার বিরুদ্ধে একাধিক ডাকাতি মামলা রয়েছে। তিনি বলেন, গত সোমবার রাতে পুলিশের বিশেষ অভিযানে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে ২০৩ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ ঘটনায় নবীনগর থানায় মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃত শফিককে গতকাল মঙ্গলবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ