ঢাকা, বুধবার 12 September 2018, ২৮ ভাদ্র ১৪২৫, ১ মহররম ১৪৪০ হিজরী
Online Edition

সারিয়াকান্দিতে সড়ক দুর্ঘটনায় রকেটকর্মীসহ ২জন আহত

তাজুল ইসলাম, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি ঃ বগুড়ার সারিায়কান্দিতে ভটভটি-মটরসাইকেল ও অটোভ্যান মুখোমুখী সংঘর্ষে রকেটকর্মী সহ দুই জন গুরতর আহত হয়েছে। আহতদের মধ্যে ভ্যান চালককে সারিয়াকান্দি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অপর জনকে জোড়গাছা বাজারের সুফিয়া ফার্মেসীতে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে নেওয়া হয়েছে। মঙ্গলবার দুপুর ১২টায় উপজেলার কুতুবপুর ইউনিয়নের শোলার তাইড় মসজিদ সংগলœ তালতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
সরেজমিনে গেলে প্রত্যক্ষদর্শীরা জানায়, জোড়গাছা থেকে ছেড়ে যাওয়া মটরসাইকেল ও অটোভ্যান ও কুতুবপুর থেকে ছেড়ে আসা ভটভটি মুখোমুখী সংঘর্ষ লাগলে মটরসাইকেল আরোহী ও অটোভ্যান আরোহী পরে গিয়ে গুরতর আহত হয়। তাদের অবস্থা আশঙ্কাজনক দেখে দুর্ঘটনাকারি অজ্ঞাত ভটভটিআরোহী শটকে যায়। পরে তাদের উদ্ধার করে অটোভ্যান চালককে সারিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।
আহত অটোভ্যান চালক কুতুবপুর ইউনিয়নের কাজলা গ্রামের সবুজ মিয়া ও মটরসাইকেল আরোহী ভেলাবাড়ি ইউনিয়নের জোড়গাছা পূর্ব উত্তরপাড়া গ্রামের পারভেজ ওরফে লালমিয়া। হাসপাতাল সূত্রে জানা গেছে, সবুজ হাসপাতালের চিকিৎসায় সুস্থ আছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ