ঢাকা, বুধবার 12 September 2018, ২৮ ভাদ্র ১৪২৫, ১ মহররম ১৪৪০ হিজরী
Online Edition

চকরিয়ায় বাস-ছারপোকা মুখোমুখি সংঘর্ষে নারীসহ ৭ জনের প্রাণহানি ॥ আহত ১৫

ওপর সারিতে চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহতরা। নিচের সারিতে হাসপাতালে চিকিৎসাধীন আহতরা এবং দুর্ঘটনাকবলিত স্টার-লাইন বাস ও দুমড়ে-মুচড়ে যাওয়া ছারপোকা গাড়ি

চকরিয়া সংবাদদাতা : চকরিয়ার বরইতলী নতুন রাস্তার মাথা এলাকায় স্টার-লাইন চেয়ারকোচ ও ছারপোকা ম্যাজিক গাড়ির মুখোমুখি সংঘর্ষে ৭ জন যাত্রী প্রাণ হারিয়েছে। এতে অন্তত ১৫ জন যাত্রী আহত হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ১১টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উল্লেখিত এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। আহতদের চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। তন্মধ্যে একজনের অবস্থা সংকটাপন্ন। 
স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বরইতলী নতুন রাস্তার মাথা ফিলিং স্টেশন সংলগ্ন এলাকায় কক্সবাজারগামী স্টার-লাইন পরিবহনের একটি চেয়ারকোচ (নং ঢাকা মেট্টো ব-১৫-০৬৩৮) গাড়ির সাথে বিপরীত দিক থেকে আসা চট্টগ্রামগামী একটি ছারপোকা (ম্যাজিক) গাড়ি মুখোমুখি সংঘর্ষে পতিত হয়। ঘটনাস্থলে ছারপোকা গাড়ির এক নারী যাত্রী নিহত হয়। দুর্ঘটনায় হতাহতদের উদ্ধার করে চকরিয়ার বিভিন্ন হাসপাতালে নিয়ে আসা হলে ইউনিক হাসপাতালে ১ জন এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চালকসহ মোট ৭ জন মারা যায়। নিহত ৭ জনের মধ্যে চকরিয়া উপজেলার হারবাং পাহাড়তলী গ্রামের সাইফুল আলমের ছেলে মো. আবুল কাসেম (২৭), উত্তর হারবাংয়ের মনছুর আলমের ছেলে জহির আহমদ (৩২), চট্টগ্রাম লোহাগাড়া আধুনগরের আহমদ হোসেনের ছেলে ম্যাজিক গাড়ির চালক খাইর আহমদ (৪০), রোকেয়া বেগম এবং তার মেয়ে জায়তুন নাহার ও বাসন্তি সিকদারের পরিচয় পাওয়া গেলেও বাকিজনের পরিচয় জানা যায়নি।
বানিয়ারছড়াস্থ চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত ইনচার্জ দারোগা খলিলুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি ফাঁড়ি পুলিশ হেফাজতে রয়েছে। তিনি বলেন, মঙ্গলবার সকাল ১১টার দিকে স্টার-লাইন পরিবহনের একটি বাস ও ছারপোকা ম্যাজিক গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ৬জন প্রাণ হারায়। ঘটনাস্থল থেকে উদ্ধার কার্যক্রম শেষে তাদের লাশ পুলিশ ফাঁড়িতে আনা হয়েছে। কোনধরনের বিলম্ব ছাড়া দ্রুততম সময়ের মধ্যে স্ব-স্ব পরিবারের কাছে লাশ হস্তান্তর প্রক্রিয়া সম্পন্ন করা হবে বলে তিনি জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ