ঢাকা, বুধবার 12 September 2018, ২৮ ভাদ্র ১৪২৫, ১ মহররম ১৪৪০ হিজরী
Online Edition

নির্বাচন যতই ঘনিয়ে আসছে সরকার ততোই বেপরোয়া হয়ে নেতা-কর্মীদের গ্রেফতার করছে -রফিকুল ইসলাম খান

রংপুর জেলার মিঠাপুকুর উপজেলা শাখা জামায়াতে ইসলামীর নায়েবে আমীর ও লতিফপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান অধ্যাপক শাহ মোহাম্মদ হাফিজুর রহমানকে পুলিশের অন্যায়ভাবে গ্রেফতার করার ঘটনার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খান বলেন, রংপুর জেলার মিঠাপুকুর উপজেলা শাখা জামায়াতে ইসলামীর নায়েবে আমীর ও লতিফপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান অধ্যাপক শাহ মোহাম্মদ হাফিজুর রহমানের জনপ্রিয়তায় ভীত হয়েই পুলিশ তাকে অন্যায়ভাবে গ্রেফতার করেছে। তিনি এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
গতকাল মঙ্গলবার দেয়া বিবৃতিতে তিনি বলেন, অধ্যাপক শাহ মোহাম্মদ হাফিজুর রহমান একজন জনপ্রিয় নেতা ও শিক্ষাবিদ। কোনো কারণ ছাড়াই পুলিশ তাকে গতকাল অন্যায়ভাবে গ্রেফতার করেছে। তিনি এ সরকারের আমলে বার বার জুলুম ও নির্যাতনের শিকার হয়েছেন। এই ঘটনার মধ্য দিয়ে সরকারের ফ্যাসিবাদী চরিত্রই অত্যন্ত নগ্নভাবে প্রকাশিত হয়েছে। বর্তমান সরকারের পায়ের নীচে মাটি নেই। নির্বাচন যতই ঘনিয়ে আসছে সরকার ততোই বেপরোয়া হয়ে জামায়াতসহ ২০ দলীয় জোটের নেতাÑকর্মীদের অন্যায়ভাবে গ্রেফতার করছে। এইভাবে গ্রেফতার ও নির্যাতন চালিয়ে সরকার ক্ষমতায় টিকে থাকতে পারবে না, ইনশা-আল্লাহ। সরকারের স্বৈরচারী দু:শাসনের বিরুদ্ধে প্রতিবাদে সোচ্চার হওয়ার জন্য তিনি দেশবাসীর প্রতি আহ্বান জানান।
গ্রেফতার অভিযান বন্ধ করে অধ্যাপক শাহ মোহাম্মদ হাফিজুর রহমানসহ জামায়াতের গ্রেফতারকৃত সকল নেতা-কর্মীকে অবিলম্বে মুক্তি দেয়ার জন্য তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ