ঢাকা, বুধবার 12 September 2018, ২৮ ভাদ্র ১৪২৫, ১ মহররম ১৪৪০ হিজরী
Online Edition

টুকরো খবর

চুয়াডাঙ্গা সদর সংবাদদাতা: চুয়াডাঙ্গা জেলা ডিটেকক্টিভ ব্রাঞ্চ কার্যালয় থেকে অস্ত্র ও ডাকাতি মামলার আসামী পালানোর ঘটনায় ৩ পুলিশ সদস্য সাময়িক বরখাস্ত ও সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। পলাতক আসামী আটক করতে পুলিশ তৎপর রয়েছে।
পুলিশ জানায়, জেলার জীবননগর উপজেলার করর্চাডাঙ্গা গ্রামের মকবুল হোসেনের ছেলে জাহিদ হোসেন (৩০) কে শনিবার রাতে জেলা ডিটেকক্টিভ ব্রাঞ্চ (ডিবি) একটি দল জীবননগর আন্দুলবাড়ীয়া এলাকা থেকে অস্ত্রসহ আটক করে। রাতে তাকে জিজ্ঞাসাবাদের জন্য ডিবি কার্যালয় রাখা হয়। গত রোববার দিনগত রাতে আসামী জাহিদ  ডিবি কার্যালয় থেকে কৌশলে পালিয়ে যায়।
চুয়াডাঙ্গা পুলিশ সুপার মাহবুবুর রহমান জানান, সোমবার দায়িত্ব অবহেলার কারনে ৩ পুলিশ কসষ্টেবল মাসুদ, মহিদুল ও মাহমুদকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। অতিরিক্ত পুলিশ সুপার কলিমুল্লাহকে প্রধান করে ৪ সদস্যসের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। সোমবারের মধ্যেই কমিটি তাদের প্রতিবেদন পেশ করবে। আসামী ধরতে পুলিশ চিরুনী অভিযান শুরু করেছে।
বৃক্ষ মেলার উদ্বোধন
মনোহরদী (নরসিংদী): ‘অপ্রতিরোধ্য দেশের অগ্রযাত্রা, ফলের পুষ্টি যোগাবে নতুন মাত্রা’ শ্লোগানকে সামনে রেখে নরসিংদীর মনোহরদীতে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভার মধ্য দিয়ে তিনদিন ব্যাপী কৃষি প্রযুক্তি ও ফলদ বৃক্ষ মেলা ২০১৮ এর উদ্বোধন করা হয়েছে।
মঙ্গলবার সকালে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ও উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ প্রাঙ্গনে মেলার উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম খান বীরু।
ইসলামী ব্যাংকের প্রশিক্ষণ
কাপাসিয়া (গাজীপুর): “সবুজে বাঁচি, সবুজ বাঁচাই, নগর-প্রাণ-প্রকৃতি সাজাই” এই শ্লোগানকে সামনে রেখে ইসলামী ব্যাংক, গাজীপুরের কাপাসিয়া শাখা’র উদ্যোগে গতকাল মঙ্গলবার দিনব্যাপী দক্ষতা বৃদ্ধি প্রশিক্ষণ ও বৃক্ষ রোপন কর্মসূচি পালিত হয়েছে।
কাপাসিয়া মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের পল্লী উন্নয়ন প্রকল্পের সদস্যদের ‘দক্ষতা বৃদ্ধি প্রশিক্ষণ’ কর্মশালা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে শাখা ব্যবস্থাপক কামরুল আহসান মামুনের সভাপতিত্বে প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাকছুদুল ইসলাম অংশ গ্রহনকৃত শতাধিক সদস্যদের মাঝে বিভিন্ন জাতের গাছের চারা বিতরণ করেন।
ডিজিটাল পিআর উদ্বোধন
পাঁচবিবি (জয়পুরহাট): জয়পুরহাটের পাঁচবিবিতে ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিঃ এর  কার্যালয়ে কম্পিউটারের মাধ্যমে ডিজিটাল পিআর উদ্বোধন করা হয়েছে।
মঙ্গলবার বিকেলে পাঁচবিবির বিসিএন্ড ইনচার্জ হাফেজ জাহিদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ার‌্যম্যান প্রভাষক মোস্তাফিজুর রহমান।
প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিঃ এর এসইভিপি এন্ড রাজশাহী বিভাগীয় ইনাচার্জ অধ্যাপক সৈয়দ আঃ মিতন, জয়পুরহাট সার্ভিস সেন্টারের  ইনচার্জ আলমগীর হোসাইন, উপজেলা ভাইচ চেয়ারম্যান জিয়াঊল ফেরদৌস রাইট, ফারইষ্টের এফএভিপি রওশান কবির, বিএম হাফেজ আবু জাফর প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ