ঢাকা, বৃহস্পতিবার 13 September 2018, ২৯ ভাদ্র ১৪২৫, ২ মহররম ১৪৪০ হিজরী
Online Edition

নামে-বেনামে ১০০ ফেসবুক আইডি খোলার পরামর্শ এইচটি ইমামের

স্টাফ রিপোর্টার: সোশ্যাল মিডিয়ায় আমাদের আরো তৎপরতা বাড়াতে হবে উল্লেখ করে  প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমাম বলেন, আপনাদের নাতি-নাতনিদের নামে-বেনামে ১০০ ফেসবুক আইডি খুলবেন। সাইবার যুদ্ধে সক্রিয় থাকতে হবে।
তিনি বলেন, দেশের সবচেয়ে ধনী এবং সোশ্যাল মিডিয়া বড় অংশই বিএনপি-জামায়াতের দখলে রয়েছে। তারা সেটার মাধ্যমে দেশে বড় ধরনের পরিবর্তন আনার চেষ্টা অব্যাহত রেখেছে। এদিকে আমাদেরকে নজর দিতে হবে।
গতকাল বুধবার দুপুরে জাতীয় ক্লাবের ভিআইপি লাউঞ্জে বঙ্গবন্ধু সেনা পরিষদ ও মুক্তিযুদ্ধো বিসিএস অফিসার্স কল্যাণ সমিতির আয়োজনে স্বাধীনতা বিরোধী অপশক্তিকে প্রতিহত কর শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। বঙ্গবন্ধু সেনা পরিষদের আহ্বায়ক মেজর (অব:) আতমা হালিমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ক্যাপ্টন (অব) এবি তাজুল ইসলাম, এস কে হাবিবুল্লাহ, লে: কর্নেল (অব.) কাজী সাজ্জাদ আলী জহির প্রমুখ।
এইচটি ইমাম বলেছেন, এই নির্বাচনে জয়ের কোনো বিকল্প নেই। যদি স্বাধীনতা বিপক্ষের শক্তি বিজয় অর্জন করে। তাহলে দেশে বড় ধরনের ক্ষতি হয়ে যেতে পারে বলে আশঙ্কা করছি। তিনি বলেন, আমাদের প্রতিপক্ষকে এত দুর্বল ভাবলে হবে না। তাদেরকে চিনতে হবে, তারা কোথায় আছে, কি করে সেদিকে আমাদেরকে লক্ষ্য রাখতে হবে। আর আগামী লড়াইয়ে শুধু প্রতিহত নয় স্বাধীনতাবিরোধী শক্তিকে ধ্বংস করতে হবে।
নির্বাচন নিয়ে এইচটি ইমাম বলেন, ডিসেম্বরে নির্বাচন ঘোষণা হওয়ার পরে প্রশাসন সহায়ক সরকারের অধীনে চলে যাবে। কিন্তু বর্তমান আমরা সরকারে আছি তাই এখন থেকে আমাদেরকে নির্বাচনের প্রস্তুতি নিতে হবে এবং গ্রাম অঞ্চল পাড়া-মহল্লায় সব জায়গায় নির্বাচনের খবর পৌঁছে দিতে হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ