ঢাকা, বৃহস্পতিবার 13 September 2018, ২৯ ভাদ্র ১৪২৫, ২ মহররম ১৪৪০ হিজরী
Online Edition

কালিহাতীতে আওয়ামী লীগের প্রতিবাদ সভা

কালিহাতী (টাঙ্গাইল) সংবাদদাতা : টাঙ্গাইলের কালিহাতী উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মোঃ আমিনুল ইসলাম আমিন ও শ্রমিক লীগ নেতা রাইসুল ইসলাম রাসেল সহ অনান্যদের হত্যার উদ্দেশ্যে হামলাকারী চিহ্নিত সন্ত্রাসী ও গডফাদারদের গ্রেফতার ও বিচারের দাবীতে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। ১১ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেল ৪ টায় শহীদ শফি সিদ্দিকী চত্ত্বরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজহারুল ইসলাম তালুকদারের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আলহাজ্ব আনছার আলী বি.কম’র সঞ্চালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও টাঙ্গাইল পৌরসভার মেয়র মোঃ জামিলুর রহমান মিরন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আনসার আলী (বি.কম), জেলা আওয়ামী লীগের সদস্য মোঃ আবু নাসের, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ লিয়াকত আলী।
এ সময় আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মজিদ তোতা, উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মনোয়ারা বেগম, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম -সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন মোল্লা প্রমুখ।
উল্লেখ্য, গত ১০ জুলাই সাতুটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি পুরাতন টিন শেড বিল্ডিংয়ের নিলামকে কেন্দ্র করে অত্র বিদ্যালয়ের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক, কালিহাতী কলেজ, আর.এস পাইলট উচ্চ বিদ্যালয়ের সভাপতি মোঃ আমিনুল ইসলাম আমিন ও শ্রমিক লীগ নেতা রাইসুল ইসলাম রাসেল সহ অনান্যদের উপর ধারালো অস্ত্রসহ হামলা করে একদল সন্ত্রাসী। স্থানীয় আওয়ামী লীগের অভিযোগ সাংসদ হাসান ইমাম খান সোহেল হাজারীর মদদে এ হামলা সংগঠিত হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ