ঢাকা, মঙ্গলবার 20 November 2018, ৬ অগ্রহায়ণ ১৪২৫, ১১ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেল কারামুক্ত

সংগ্রাম অনলাইন ডেস্ক:

চাঁদাবাজির মামলায় গ্রেপ্তারের আট দিন পর মুক্তি পেলেন বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেল হক চৌধুরী। বৃহস্পতিবার রাত পৌনে নয়টার দিকে কেরানীগঞ্জের ‘ঢাকা কেন্দ্রীয় কারাগার’ থেকে মুক্তি পান তিনি।

ঢাকা কেন্দ্রীয় কারাগারের জেলার মাহবুবুল ইসলাম বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার রাত ৮টা ৪৫ মিনিটে কেরানীগঞ্জের ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে তিনি বের হয়ে আসেন। এসময় কারাফটকে মোজাম্মেলের স্ত্রী ও স্বজনরা উপস্থিত ছিলেন।
কারাগার থেকে বের হওয়ার পর স্ত্রী রিজু আক্তারের সঙ্গে মোজাম্মেল হক চৌধুরী

এর আগে গত মঙ্গলবার চাঁদাবাজির অভিযোগে দায়ের করা মামলায় ঢাকা মহানগর হাকিম মাজহারুল হকের আদালতে জামিন পান মোজাম্মেল হক চৌধুরী। তবে বিস্ফোরকদ্রব্য আইনের মামলায় পুলিশ হেফাজতে মোজাম্মেলকে জিজ্ঞাসাবাদের আবেদন থাকায় তখন তার কারামুক্তি মিলেনি। বৃহস্পতিবার ওই আবেদনের ওপর শুনানি শেষে আদালত তা নাকচ করে দেন। এর ফলে মোজাম্মেলের জামিনের ক্ষেত্রে আর কোনো বাধা থাকেনি।

গত ৫ সেপ্টেম্বর বুধবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকার বাসা থেকে মোজাম্মেল হককে গ্রেপ্তার করা হয়। মিরপুর মডেল থানায় দুলাল নামের এক ব্যক্তির দায়ের করা চাঁদাবাজির মামলায় তাকে গ্রেপ্তার করা হয়। পরেরদিন তাকে এক দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত। রিমান্ড শেষে ৮ সেপ্টেম্বর মোজাম্মেল হকের ফের ৫ দিনের রিমান্ড চায় পুলিশ। আদালত রিমান্ড ও জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।

অনলাইন আপডেট

আর্কাইভ