শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

দৈনিক সংগ্রামের রাঙ্গুনিয়া সংবাদদাতা সেলিম চেীধুরীর স্মরণ সভা অনুষ্ঠিত

রাঙ্গুনিয়া-কাপ্তাই থেকে সংবাদদাতা: রাঙ্গুনিয়া প্রেস ক্লাবের সভাপতি মরহুম হাজী মো: সেলিম চৌধুরী শোক সভা উপজেলা সদর অডিটরিয়ামে গত শুক্রবার রাঙ্গুনিয়া প্রেস ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি আকাশ আহমদের সভাপতিত্বে সম্পন্ন হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি কলিম সরওয়ার। উদ্ধোধক ছিলেন পেীরমেয়র আলহাজ্ব মো:শাহাজান সিকদার, প্রধান আলোচক ছিলেন উপজেলাপরিষদ চেয়ারম্যান মো: আলী শাহ, বিশেষ অতিথি ছিলেন নির্বাহী কর্মকর্তা মো: মাসুদুর রহমান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমতিয়াজ মো: আহসানুল কাদের ভূঞা,আওয়ামী লীগের সা: সম্পাদক ইঞ্জিনিয়ার শামশুল আলম, যুবলীগ নেতা মো: ইলিয়াছ কাঞ্চন চেীধুরী। রাঙ্গুনিয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জিগারুল ইসলাম জিগার-সাংবাদিক মাসুদ নাসির এর উপস্থাপনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জসিম উদ্দিন তালুকদার, চেয়ারম্যান মোহাম্মদ সেলিম, পৌরসভার কাউন্সিলর মোহাম্মদ সেলিম, জসিম উদ্দিন শাহ,যুবলীগ সা: সম্পাদক মো: ইউনুচ, সহসভাপতি পারভেজ হোসেন, রাঙ্গুনিয়া প্রেস ক্লাব সহসভাপতি সাংবাদিক নুরুল আবছার চৌধুরী, যুগ্ন সম্পাদক সাংবাদিক শান্তি চাকমা, সাংস্কৃকি কর্মী ঝুলন দত্ত, শিক্ষক নেতা মোহাম্মদ ইউসুফ, সাংবাদিক আব্বাস হোসাইন আফতাব, জগলুল হুদা, মীর খাঁন মামুন, আরিফুল হাসনাত, আওয়ামী লীগ নেতা জালাল উদ্দিন জল,নাছির উদ্দিন রিয়াজ,দিদারুলআলম,করিম উদ্দিন হাছান, মো: বদিউল আলম, নিলু আকতার, মেনকা তালুকদার, রাহেলা চৌধুরী রেখা, মাহমুদুল হাসান, মঈন উদ্দিন মহির, হাসান মুরাদ, মুহাম্মদ আলী, আবদুল হান্নান, ইউপি সদস্য রেজাউল করিম, আবদুল মালেক মেম্বার, রাসেল রাসু প্রমুখ।
সভায় কলিম সরওয়ার বলেন, সেলিম চৌধুরী একজন সৎ আদর্শবান সংবাদকর্মী ছিলেন। তার পেশাগত দায়িত্ব সততার সহিত  দায়িত্ব পালন করেছেন বলেই আজকে তার স্থানীয় প্রকৃত গণমাধ্যম কর্মীরা জোটগতভাবে স্মরণ সভার মাধ্যমে তাকে নিয়ে স্মৃতিচারণ করা হচ্ছে। ভাল কাজ করলে তার স্বীকৃতি সব জায়গায় পাওয়া যায়।
সাংবাদিক হাজী মো: সেলিম চৌধুরী নিশ্চয় তার কাজেকর্মে তার দায়িত্বটুকু নিষ্ঠার সাথে পালন করেছেন। আর সেজন্যই তার জন্য এই অনন্য স্বীকৃতি। সততার সাথে কাজ করায় মৃত্যুর পরও অমর সেলিম চৌধুরী। আমাদেরকে তার পথচলা অনুসরণ করতে হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ