ঢাকা, বৃহস্পতিবার 20 September 2018, ৫ আশ্বিন ১৪২৫, ৯ মহররম ১৪৪০ হিজরী
Online Edition

খুলনায় সৌম্য তাসকিন আশরাফুলদের চারদিনের ম্যাচ শুরু

খুলনা অফিস : সৌম্য-তাসকিন-আশরাফুলদের নিয়ে চারদিনের ম্যাচ শুরু হয়েছে। গতকাল বুধবার সকাল সাড়ে ৯টায় খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে এ খেলা শুরু হয়।  বিসিবি সবুজ দল টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয়।  সবুজ দলে খেলছেন ইমরুল কায়েস, মো. আব্দুল মজিদ, মো. জাকির হোসেন, ফজলে মাহমুদ রাব্বী, কাজী নুরুল হাসান সোহান, মো. সাদমান ইসলাম, কামরুল ইসলাম রাব্বী, মো. এবাদত হোসেন চৌধুরী, জোবায়ের হোসেন লিখন ও ইফতেখার সাজিদ।  

অপরদিকে বিসিবি লাল দলে খেলছেন মোহাম্মাদ সাইফ হাসান, সৌম্য সরকার, মোহাম্মদ আশরাফুল, আফিফ হোসেন ধ্রুব, মো. আল আমিন (জুনিয়র), মো. মেহেদী হাসান, তানভীর ইসলাম, মার্শাল আই্য়ুব, সৈয়দ খালেদ আহমেদ, আবু জায়েদ রাহি, তানভীর হায়দার খান, তাসকিন  আহমেদ ও সানজামুল ইসলাম। এদিকে গত ১৩ আগস্ট নিষেধাজ্ঞা কেটেছে মোহাম্মদ আশরাফুলের। আশরাফুলের নিষেধাজ্ঞা পুরোপুরি শেষে বাংলাদেশ ‘এ’দলে জায়গা পেয়েছেন তিনি। এর মাধ্যমে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কোন ম্যাচে প্রতিনিধিত্ব করছেন ৩৪ বছর বয়সী এই ক্রিকেটার।  

মূলত জাতীয় দল থেকে বাদ পড়া ক্রিকেটার নিয়ে ‘এ’দল তৈরি করা হয়েছে। সেখানে রাখা হয়েছে পেসার তাসকিন আহমেদ, আল আমিন হোসেন, ব্যাটসম্যান সৌম্য সরকার, ইমরুল কায়েস, মার্শাল আইয়ুব, নুরুল হাসান সোহান, মোহাম্মদ আশরাফুলদের। আর এইচপি টিমে রাখা হয়েছে উদীয়মান তারকাদের।

অনলাইন আপডেট

আর্কাইভ