ঢাকা, রোববার 23 September 2018, ৮ আশ্বিন ১৪২৫, ১২ মহররম ১৪৪০ হিজরী
Online Edition

চা দোকানে বসে নিজ দলের সমালোচনা করবেন না -ওবায়দুল কাদের

কুমিল্লা অফিস : বাংলাদেশ আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন,  নিজেদের মধ্যে অসুস্থ প্রতিযোগিতা  করবেন না। চা দোকানে বসে নিজের দলের নেতা-কর্মীদের নিয়ে সমালোচনা না করে বিএনপি-জামায়াতের আক্রমনের কথা তুলে ধরেন। বিএনপি এখন মরা গাঙ্গে পরিণত হয়েছে। আন্দোলনের নামে তারা এখন মরা গাঙ্গে জোয়ার আনার চেষ্টা করছে’।
এই মঞ্চেই বসে আছেন অনেক প্রার্থী। শুধু প্রার্থী আর প্রার্থী। আপনারা কেউ ঘরের মধ্যে ঘর বসাবেন না। আপনাদের সকলের আমলনামাই প্রধানমন্ত্রীর কাছে জমা আছে। জনগণের কাছে যিনি গ্রহণ যোগ্য তাকেই মনোনয়ন দেওয়া হবে।
শনিবার (২২ সেপ্টেম্বর) কুমিল্লার   ইলিয়টগঞ্জ,টাউনহল মাঠ,চৌদ্দগ্রাম হাই স্কুল মাঠে পৃথক পৃথক সমাবেশে  প্রধান  অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।
মন্ত্রী আরও বলেন, বিএনপি’র সকল কর্মসূচী হয় ঈদের আগে ও পরে। কত ঈদ আসলো আর কত ঈদ গেলো তাদেরকে আর মাঠে দেখা গেলো না। আপনাদের ডাকে এখন আর জনগণ সারা দিবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশে উন্নয়নের জোয়ার বইয়ে দিয়েছেন। আর শেখ হাসিনার উন্নয়নের জোয়ারে ভাসছে বাংলাদেশের মানুষ। উন্নয়নের মহাসাগরে মরা গাঙ্গের খবর কেউ রাখে না।
এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, পরিকল্পনা মন্ত্রী আ হ ম মোস্তফা কামাল (লোটাস কামাল) ,রেলমন্ত্রি মজিবুল হক মজিব,আওয়ামীলীগ প্রেসিডিয়াম সদস্য সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু এমপি, চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এনামূল হক শামীম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার সবুর, অধ্যাপক আলী আশরাফ এমপি, মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূইয়া এমপি, ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ডা. প্রাণ গোপাল দত্ত, কুমিল্লা সদরের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার,লাকসামের সংসদ সদস্য তাজুল ইসলাম ,সহ জেলা উপজেলার বিভিন্ন পর্যারের নেতৃবৃন্দ।

অনলাইন আপডেট

আর্কাইভ