ঢাকা, রোববার 23 September 2018, ৮ আশ্বিন ১৪২৫, ১২ মহররম ১৪৪০ হিজরী
Online Edition

সংঘর্ষ ডাকাতি ও খুন-খারাবী লাশ উদ্ধার ॥ গ্রেফতার ৫

সাতক্ষীরা : ডিবি পুলিশ এক অভিযান চালিয়ে অবৈধ মালামাল উদ্ধার করে

মহেশখালী উপজেলার কুতুবজোম ইউনিয়নের সোনাদিয়া পূর্বপাড়া এলাকার মোজাফফর আহমদের ছেলে ফারুক (২৮)কে ১০ সেপ্টেম্বর সকাল ১১টায় কুতুবজোম ইউনিয়নের সোনাদিয়া পূর্বপাড়া এলাকা থেকে মহেশখালী থানার এসআই রাজু আহমেদ গাজীর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ফারুক কে একটি দেশীয় তৈরি বন্দুক, একটি রাম দা, একটি দেশীয় তৈরি দু-নালা বন্দুক, ও ৫ রাউন্ড কার্তুজ সহ গ্রেপ্তার করেছে। এ ব্যাপারে মহেশখালী থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, সোনাদিয়া পূর্বপাড়া এলাকার মোজাফফর আহমদের ছেলে ফারুক একজন প্রকৃত সন্ত্রাসী। তার বিরুদ্ধে মহেশখালী থানায় হত্যা, অস্ত্র ও মানব পাচারসহ ৬ টি মামলা রয়েছে।
রামগঞ্জ (লক্ষ্মীপুর) : লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার চন্ডীপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক কামাল হোসেনকে একটি সংবদ্ধচক্র মাদক মামলার চিহ্নিত আসামী রিপন হোসেন গত সোমবার রাত এবং ১৪ আগষ্ট রাত দু’দফায় হত্যার  হত্যার চেষ্টা করেছে বলে অভিযোগ পাওয়া যায়।
এদিকে জেলার রামগঞ্জে ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে রামগঞ্জ সরকারী হাসপাতালে ভর্তি করেছে। ঘটনাটি ঘটেছে সোমবার রাত ৯টায় উপজেলার ৬নং লামচর ইউনিয়নের উত্তর লামচর গ্রামের শামা মসজিদের সামনে। সৃষ্ট ঘটনায় আজ মঙ্গলবার সকালে লামচর ছোট বেপারী বাড়ির নুরুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম ও একই গ্রামের চার বাড়ির সেকান্তর ভূঁইয়ার ছেলে আবদুল কাদের বাদী হয়ে রামগঞ্জ থানায় পাল্টা-পাল্টি অভিযোগ দায়ের করেছেন।
মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে শারমিন বেগম (২৬) নামের এক গৃহবধূর লাশ রেখে শ্বশুর বাড়ির লোকজন পালিয়েছে। গৃহবধূকে বৃহস্পতিবার মেয়ে পক্ষের লোকজন জানতে পেয়ে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে এসে এ অভিযোগ করেন। এর আগে বুধবার দুপুর আড়াইটার দিকে ওই ঘটনা ঘটে। ত্যার সঙ্গে জড়িত রয়েছে স্বামী আলম দেওয়ানের ভাই সালাম দেওয়ান। তিনি আলম দেওয়ানের মেয়েকে নিয়ে ঢাকা পালিয়ে গেছে। ঢাকা মেডিকেলে ভর্তি করার কথা বলে সালাম দেওয়ান ঘা ঢাকা দিয়েছে।
নিহতের পরিবারের দাবি, শারমিনকে পরিকল্পিতভাবে হত্যা করে লাশ হাসপাতালে রেখে শ্বশুর বাড়ির লোকজন পালিয়েছে।
হাসপাতাল সূত্রে জানা যায়, বুধবার আড়াইটার দিকে মৃত অবস্থায় গৃহবধূর লাশ হাসপাতালে নিয়ে আসা হয়। সাথে গুরুতর অসুস্থ আড়াই বছরের এক মেয়েও ছিল। তাৎক্ষণিকভাবে মেয়েকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
মঠবাড়িয়া (পিরোজপুর) : পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার ধানীসাফা ইউনিয়নের উত্তর পূর্ব পাতাকাটা গ্রামে বুধবার রাতে অবসরপ্রাপ্ত বন প্রহরী ও মুক্তিযোদ্ধা আলহাজ্ব আঃ হকের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংগঠিত হয়েছে। সংঘবদ্ধ ডাকাত দল সু-কৌশলে ঘরে ঢুকে পরিবারের সবাইকে হাত-পা বেঁধে জিম্মি করে প্রায় ৬ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়।
এদিকে মঠবাড়িয়া উপজেলার মিরুখালী গ্রামে নবম শ্রেনীর এক মাদ্রাসা ছাত্রীকে গণধর্ষণের ঘটনার চার মাস পর ধর্ষক পান্না পঞ্চায়েতের (৩৫)কে গ্রেফতার করেছে থানা পুলিশ। প্রযুক্তি ব্যবহার করে মঠবাড়িয়া থানার ইন্সপেক্টর (তদন্ত) মাজহারুল আমিন (বিপিএম) এর নের্তৃত্বে একদল পুলিশ ১০ সেপ্টেম্বর রাতে গাজীপুরের টঙ্গি থানাধীন পূর্ব আরিচপুর এলাকা থেকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত পান্না পঞ্চায়েত উপজেলার বাদুরা গ্রামের ফারুক পঞ্চায়েতের ছেলে।
চৌগাছা (যশোর) : যশোরে সাহেব আলী অঞ্জু (৫০) নামে একজন ঠিকাদারকে এলোপাতাড়ি ছুরি মেরে গুরুতর আহত করেছে খোকা মোল্যা নামে এক সন্ত্রাসী।
ঘটনাটি ঘটেছে বুধবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে শহরের শংকরপুর সার গোডাউনের সামনে।
ফেনী : ফেনী শহরের মহিপালে সোমবার গভীর রাতে ৩ ইয়াবা বিক্রেতাকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব-৭)। এ সময় তাদের কাছ থেকে ১৯ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।
র‌্যাব সূত্র জানায়, ওইদিন রাত ৩ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ফেনীস্থ র‌্যাব-৭ এর একটি দল মহিপাল রেঙ্গুনি সুইটস এর সামনে অবস্থান নেয়। এসময় মুন্সিগঞ্জ জেলার লৌহজং থানার মো: কাশেমের ছেলে মো: আতিয়ার (৩৭), নাগর আলীর ছেলে মো: মতিন (৪২), মো: আহামদ আলীর ছেলে মো: লিটনকে গ্রেফতার করা হয়। তাদের দেহ তল্লাশী করে ৯৫ লাখ টাকা মূল্যের ১৯ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।
ফেনীস্থ র‌্যাব-৭ এর স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম জানান, গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদক সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।
নওগাঁ : নওগাঁয় ১৪ মামলার আসামীকে অস্ত্রসহ আটক করেছে পুলিশ। আটককৃত আসামী সদর উপজেলার বুজরুক আতিথা গ্রামের বদর উদ্দীনের ছেলে আজাদুল ইসলাম (৪৫)।
 কে এই ঘরজামাই সোহেল
মহেশপুর (ঝিনাইদহ) : সম্প্রতি উপজেলা নির্বাহী অফিসার শ্বাশতী শীলের সভাপতিত্বে আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়। সভায় ফতেপুর ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম সিরাজ অভিযোগ করেন অত্র ইউনিয়নের গোয়ালহুদা গ্রামের সুজা বিশ্বাসের ঘরজামাই মিজানুর রহমান সোহেল পিতা নজরুল ইসলাম ভুইয়া সুনামগঞ্জ জেলা থেকে মহেশপুর এসে প্রধানমন্ত্রীর দপ্তরের নাম ভাঙ্গিয়ে অত্র অঞ্চলে প্রভাব খাটিয়ে প্রতারণা করে সাধারণ মানুষের কাছ থেকে চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে মোটা অংকের অর্থ হাতিয়ে নিচ্ছে। প্রতারণার শিকার লোকজন তার কাছে টাকা চাইতে গেলে তাদেরকে নানাভাবে হুমকি ও মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে।

অনলাইন আপডেট

আর্কাইভ