ঢাকা, মঙ্গলবার 16 October 2018, ১ কার্তিক ১৪২৫, ৫ সফর ১৪৪০ হিজরী
Online Edition

মেয়েকে যৌন নির্যাতন করতেন রিপাবলিকান প্রার্থী

সংগ্রাম অনলাইন ডেস্ক:

মেয়ের অভিযোগ, গত ১০ বছর ধরে তার সঙ্গে অসভ্য আচরণ করেছেন তার বাবা। বিছানায় শুলেই বাবা ঢুকে পড়তেন মেয়ের ঘরে আর মেয়ের পাশে শুয়ে পড়তেন। রোজই বিছানায় লরার ঠোঁট, কাঁধ হাতে চুমু খেতেন। চুমু খেতেন কানেও।কান কামড়েও দিয়েছেন। খবর এনডিটিভির।

ভোটের প্রচার যখন তুঙ্গে সেই সময় মেয়ের ওই অভিযোগের জেরে ভোটের আসর থেকেই নিজেকে সরিয়ে নিলেন আমেরিকার মিনেসোটার সেন্ট ক্লাউড থেকে রিপাবলিকান পার্টির নির্বাচিত প্রতিনিধি জিম নব্লাক।

মিনেসোটায় এ বারেও রিপাবলিকান প্রার্থী হয়েছিলেন আট বারের নির্বাচিত প্রতিনিধি জিম।

কেন সরে দাঁড়ালেন ভোটের আসর থেকে, সেই প্রশ্নে জিম বলেছেন, ‘প্রচারযুদ্ধটা চলবে আরও দেড় মাস। অতটা সময় মেয়ের সঙ্গে যুদ্ধ করতে ভাল লাগছে না। মিডিয়া এই সব নিয়ে কাটাছেঁড়া করবে। তাই মন চাইছে না।’

রাজনৈতিক বিরোধীরা জিমকে আটকাতে তার মেয়েকে ‘অস্ত্র’ হিসেবে ব্যবহার করেছে, এই যুক্তিও প্রাথমিক ভাবে ধোপে টিঁকছে না। জিম বলেছেন, ‘ও (মেয়ে লরা) সব মিথ্যে বলছে’, কিন্তু মিনেসোটার পাবলিক রেডিও নিউজ খবরটা করার সময় আলাদা ভাবে জিমের মেয়ে লরা নব্লাকের সাক্ষাৎকার নিয়েছে। দাখিল করেছে তথ্যপ্রমাণও।

২৩ বছর বয়সী লরা ওই সাক্ষাৎকারে জানিয়েছেন, যখন তার বয়স ৯ বছর, তখনই তার গায়ে অভব্য ভাবে হাত দেওয়া শুরু করেন তার বাবা। ওই সময় লরা বিছানায় শুয়ে পড়লেই জিম ঢুকতেন তার ঘরে আর মেয়ের পাশে শুয়ে পড়তেন। আর রোজই বিছানায় লরার ঠোঁট, কাঁধ হাতে চুমু খেতেন।

চুমু খেতেন কানেও। কান কামড়েও দিয়েছেন। অনেক সময় লরা রান্নাঘরে থাকলে বহু বার তাকে পিছন থেকে এসে জাপটে ধরেছেন জিম। সেঁটে ধরেছেন রেফ্রিজারেটর বা ডিশ ধোওয়ার যন্ত্রের সঙ্গে।

লরা এও জানিয়েছেন, তার বয়স যখন ১৫, তখন এক দিন তার বাবা এসে তার জামার বোতাম খুলে দেন। বলেন, লরা চাইলে তিনি তার স্তনেও হাত দিতে পারেন। আর কোনও উপায় না থাকায় লরা ওই সময় বাবাকে সম্মতিও দিয়েছিলেন।

জিম তার প্রতিক্রিয়া জানাতে গিয়ে বলেছেন, ‘আমি আমার ছেলেমেয়েদের খুব ভালবাসি। ওদের আঘাত দিতে চাই না।’

অনলাইন আপডেট

আর্কাইভ