ঢাকা, মঙ্গলবার 25 September 2018, ১০ আশ্বিন ১৪২৫, ১৪ মহররম ১৪৪০ হিজরী
Online Edition

রাজশাহীতে অস্বাভাবিক মৃত্যুর হিড়িক ॥ ৪ জনের লাশ উদ্ধার

রাজশাহী অফিস : রাজশাহীতে অস্বাভাবিক মৃত্যুর হিড়িক। গত রোববার ও সোমবার নারী ও পুরুষ মিলে ৪ জনের লাশ উদ্ধার করা হয়।
 সোমবার দুপুরে রাজশাহী নগরীর শ্রীরামপুর পুলিশ লাইন এলাকার পদ্মা নদী থেকে অজ্ঞাত (১৩) কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রাজপাড়া থানার পুলিশ জানায়, টি-বাঁধের উজানে পদ্মা নদীতে কিশোরীর অর্ধগলিত লাশ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। তবে এই কিশোরীর পরিচয় এখনো জানা যায়নি। ময়নাতদন্তের পর জানা যাবে সে কিভাবে মারা গেছে। পুলিশের ধারণা, উজান থেকে লাশটি ভেসে এসেছে।
বৃদ্ধের আত্মহত্যা : রাজশাহীর বাঘায় ৭০ বছর বয়সের মসলেম উদ্দিন নামের এক বৃদ্ধ আত্মহত্যা করেছেন। সোমবার সকালে বাড়ির পাশে থেকে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করা হয়। জানা যায়, উপজেলার মীরগঞ্জের ভানুকর গ্রামের মৃত খেতু প্রামাণিকের ছেলে মসলেস উদ্দিন দীর্ঘদিন ধরে সংসারে অভাব অনটন ও পারিবারিক অশান্তি সহ্য করতে না পেরে নিজ বাড়ির পাশে এক আম গাছের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে পুলিশ লাশের সুরতাল রির্পোট তৈরি করে এবং কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেয়।
পানিতে ডুবে বৃদ্ধের মৃত্যু : সোমবার বেলা সাড়ে ১১টার দিকে রাজশাহীর পুঠিয়া উপজেলার কাঠালবাড়িয়া গ্রামের মৃত আবদুল গনি ছেলে মজিদ আলী (৭০) পুকুরের পানিতে ডুবে মৃত্যু হয়। উপজেলার কাঠালবাড়িয়া গ্রামে এঘটনা ঘটে। সোমবার বেলা সাড়ে ১১ টার দিকে মজিদ আলী বাড়ির পাশে তার নিজের পুকুরে হাঁস তাড়ানো জন্য পুকুরে নামলে পুকুরের মাঝামাঝি এলাকায় তিনি ডুবে যান। পরিবারের সদস্যরা তাকে মৃত অবস্থায় উদ্ধার করেন।
অন্তঃসত্ত্বা গৃহবধূর লাশ উদ্ধার : রাজশাহীর গোদাগাড়ীতে শ্বশুরবাড়ি থেকে তুরজান (২২) নামে ছয় মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার বিকেলে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনায় তার স্বামী ও শাশুড়িকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ। তুরজান উপজেলার মোহনপুর ইউনিয়নের কাপাসিয়া ডাউরিয়া গ্রামের আবদুল কাদেরের স্ত্রী। তুরজানের বাবা আলাউদ্দীন পাশের বাসুদেবপুর গ্রামের অধিবাসী। গোদাগাড়ী থানার পুলিশ জানায়, মৃত্যুর কারণ নিশ্চিত করতে সন্ধ্যায় ময়নাতদন্তের জন্য লাশ মেডিকেলে পাঠানো হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ