ঢাকা, মঙ্গলবার 25 September 2018, ১০ আশ্বিন ১৪২৫, ১৪ মহররম ১৪৪০ হিজরী
Online Edition

ঢাকা ও মাদারীপুরে কথিত বন্দুকযুদ্ধে দুইজন নিহত

স্টাফ রিপোর্টার : রাজধানীর মিরপুরে কথিত বন্দুকযুদ্ধে র‌্যাবের গুলীতে একজন নিহত হয়েছেন। রোববার দিবাগত ভোরে মিরপুর বেড়িবাঁধ এলাকায় গোলাগুলীর এ ঘটনা ঘটে বলে র‌্যাব-২ এ দায়িত্বরত সহকারী পুলীশ সুপার সাইফুল মালিকের ভাষ্য। নিহত আসাদুলের (৩০) ঠিকানা বিএনপি বাজার গলি। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক চোরাচালান ছাড়াও বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে বলে র‌্যাবের ভাষ্য।
সাইফুল মালীক বলেন, একদল  মাদক চোরাকারবারি বেড়িবাঁধ এলাকায় অবস্থান করছে খবর পেয়ে র‌্যাবের টহলদল সেখানে যায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গুলী ছোড়ে মাদক ব্যবসায়ীরা। র‌্যাবও পাল্টা গুলী ছুড়লে একজন আহত হয়, অন্যরা পালিয়ে যায়।”
গুলীবিদ্ধ ওই ব্যক্তিকে সোহরাওয়ার্দী হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন বলে র‌্যাব কর্মকর্তা সাইফুল মালিক জানান। তিনি বলেন, “নিহতের সঙ্গে একটি মানিব্যাগ পাওয়া যায়। সেখান থেকেই তার পরিচয় শনাক্ত করা হয়।” ঘটনাস্থল থেকে দুটি পিস্তল ও এক হাজারের বেশি ইয়াবা উদ্ধার করা হয় বলে জানান সাইফুল মালিক।
মাদারীপুর সংবাদদাতা : মাদারীপুর সদর উপজেলার শিড়খারা এলাকায় সোমবার ভোরে ‘কথিত’ বন্দুক যুদ্ধে আলিম মোল্লা ওরফে আলি মোল্লা নামে এক যুবক নিহত হয়েছে। পুলিশের দাবি নিহত যুবক একাধিক ডাকাতি ও চুরি মামলার আসামী। নিহত আলিম মাদারীপুরের ডাসার থানার পূর্ব কমলাপুর গ্রামের সামসুল হক মোল্লার ছেলে। নিহত যুবকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
পুলিশ জানায়, মাদারীপুর সদর উপজেলার শিরখাড়া এলাকায় সোমবার গভীর রাতে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এই সংবাদের ভিত্তিতে মাদারীপুর গোয়েন্দা পুলিশ ঘটনাস্থালে  গেলে ডাকাতরা গুলী ছুঁড়ে। এসময় পুলিশও আত্মরক্ষার জন্য পাল্টা গুলী ছুঁড়ে। গুলাগুলীর এক পর্যায় ডাকাত দল পালিয়ে গেলে গুলীবিদ্ধ এক যুবকের লাশ উদ্ধার করে পুলিশ।
মাদারীপুর পুলিশ সুপার সুব্রত কুমার হালাদার জানান, নিহতের বিরুদ্ধে মাদারীপুর ও রংপুরসহ বিভিন্ন থানায় একাধিক ডাকাতির মামলা রয়েছে। সে মটরসাইকেল চোর চক্রের সক্রীয় সদস্য। পুলিশ ঘটনাস্থল থেকে একটি পাইপগান উদ্ধার করে।

অনলাইন আপডেট

আর্কাইভ