ঢাকা, মঙ্গলবার 25 September 2018, ১০ আশ্বিন ১৪২৫, ১৪ মহররম ১৪৪০ হিজরী
Online Edition

কর্ণফুলীতে ১ লাখ ১৫ হাজার পিস ইয়াবা উদ্ধার ॥ গ্রেফতার ১

সংবাদদাতা প্রেরিত : নগরীর প্রবেশদ্বার কর্ণফুলী। উপজেলার শিকলবাহা এলাকা থেকে ১ লাখ ১৫ হাজার পিস ইয়াবাসহ মো. ফারুক (২৮) নামে একজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।
রোববার রাত ৯টায় তাকে গ্রেফতার করা হয় বলে জানান কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মোঃ আলমগীর মাহমুদ।
বন্দর জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) জাহিদুল ইসলাম এর নির্দেশে কর্ণফুলী থানার অফিসার ইনচার্জ এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান পরিচালনা করে উল্লেখিত আসামীকে গ্রেফতার করেন।
এখনো জানা যায়নি, কারা এই বিশাল ইয়াবা চালান মজুদ করল। এমন কি কারা এসবের পিছনে জড়িত ছিলো তা হদিস বের করতে মাঠে নেমেছে পুলিশ।
 কেননা পুলিশেরও ধারণা যিনি গ্রেফতার হলো তিনি মূল হোতা নয়। আসল গডফাদার পর্দার আড়ালের কে বা কারা জড়িত। বার বার আইন শৃঙ্খলা বাহিনী হাতে চুনোপঁটিরা ধরা পড়ছে। বার বার রাঘববোয়ালেরা অধরায় থেকে যায়। সে জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছেন পুলিশ রহস্য ভেদ করতে।
সূত্র জানায়, শিকলবাহার এই ঘটনায় বড় ইয়াবা পাচার চক্রের সাথে শহরের এক কমিশনারের ছেলে জড়িত। তবে এ বিষয়ে কেহ নিশ্চিত তথ্য দিতে পারেনি।
উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৩ কোটি ৪৫ লাখ টাকা বলে ধারণা বরা হয়।
কর্ণফুলী থানার পরিদর্শক (তদন্ত) হাসান ইমাম বলেন, শিকলবাহা বখতিয়ার পাড়া এলাকা থেকে ফারুক নামে একজনকে ১ লাখ ১৫ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে।
এ বিষয়ে ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে থানায় পরে বিস্তারিত জানানো হবে বলে মন্তব্য করেন তিনি।

অনলাইন আপডেট

আর্কাইভ