ঢাকা, মঙ্গলবার 25 September 2018, ১০ আশ্বিন ১৪২৫, ১৪ মহররম ১৪৪০ হিজরী
Online Edition

পাথরঘাটায় নাগরিক ফোরামের উদ্যোগে সড়কে জেব্রাক্রোসিং

পাথরঘাটা (বরগুনা) সংবাদদাতা : বরগুনার পাথরঘাটায় উপজেলা নাগরিক ফোরামের উদ্যোগে শহরের প্রধান সড়ক ও শিক্ষা প্রতিষ্ঠান সংলগ্ন সড়ক গুলোকে জেব্রাক্রোসিং দেয়া হয়েছে। রোববার (২৩ সেপ্টেম্বর) দুপুর ১২ টা থেকে শুরু হয়ে বিকেল ৫টা পর্যন্ত পাথরঘাটায় উপজেলা নাগরিক অধিকার ফোরামের উদ্যোগে ও সেচ্ছায় রক্তদান সংগঠন প্রত্যয়, আস্থা, স্বজন ব্লাড ফাউন্ডেশন, রক্তের সন্ধানে ও পাথরঘাটা নিউজ এর পক্ষ থেকে এ জেব্রা ক্রোসিং দেয়ার কাজ শুরু করেন।
পাথরঘাটায় উপজেলা নাগরিক অধিকার ফোরামের নেতা শফিকুল ইসলাম খোকন ও মেহেদী সিকদার স্কুল ও কলেজ পড়ুয়া শিক্ষার্থীদের নিয়ে প্রথমে পাথরঘাটা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় ও পাথরঘাটা প্রেসক্লাব সড়ক থেকে জেব্রাক্রোসিং দেয়ার কাজ শুরু করেন। পরে তারা পাথরঘাটা রাসেল স্কয়ার চত্তর ও সদর রোডে জেব্রা ক্রোসিং দেয়া হয়।
এসময় উপস্থিত ছিলেন, সেচ্ছায় রক্তদান সংগঠন প্রত্যয়ের সভাপতি মেহেদী সিকদার, আস্থার সভাপতি শফিকুল ইসলাম খোকন, স্বজন ব্লাড ফাউন্ডেশন এর সভাপতি মো. রাসেল, সাধারন সম্পাদক উজ্জল, দৈনিক নয়াদিগন্তের বরগুনার পাথরঘাটা সংবাদদাতা ও পাথরঘাটা নিউজের বার্তা সম্পাদক এএসএম জসিম, কাজী রাকিব, পাথরঘাটা কলেজের ছাত্রী শারমিন, পাথরঘাটা কেএম মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র জাহিদ প্রমুখ।
এসময় শফিকুল ইসলাম খোকন ও মেহেদী সিকদার জানান, কিছু কিছু সচেতন মুলক কাজে নাগরিকের উদ্যোগ নেয়া উচিত। এর সুফল জনগনই ভোগ করবে। একমাত্র নাগরিক সচেতনতার মধ্য দিয়ে নিরাপদ সড়ক নিশ্চিৎ করা সম্ভব।

অনলাইন আপডেট

আর্কাইভ