ঢাকা, বুধবার 3 October 2018, ১৮ আশ্বিন ১৪২৫, ২২ মহররম ১৪৪০ হিজরী
Online Edition

বিএডিসি বীজ ও সার ডিলার এসোসিয়েশন রংপুর জেলার ত্রি-বার্ষিক সাধারণ সভা

রংপুর অফিস : বিএডিসি বীজ ও সার ডিলার এসোসিয়েশন রংপুর জেলার ত্রি-বার্ষিক সাধারণ স্থানীয় তিলোত্তমা হোটেলের কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়।
সাধারণ সভায় প্রধান অতিথি ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ মোস্তাফিজার রহমান মোস্তফা। এসোসিয়েনের রংপুর জেলার সভাপতি ও মহানগর কমিটির সাধারণ সম্পাদক এস.এ ইয়াসির এর সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএডিসি রংপুর অঞ্চলের যূগ্ম পরিচালক (সার) কৃষিবিদ মোহাম্মদ দেলোয়ার হোসেন,রংপুর কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ও জেলা সার ও বীজ মনিটরিং কমিটির সদস্য সচিব কৃষিবিদ ডক্টর মোহাম্মদ সরওয়ারুল হক, রংপুর জেলা বীজ প্রত্যয়ন অফিসার ডক্টর মোহাম্মদ আফছার আলী, বিএডিসি রংপুর অঞ্চলের (বীজ বিপনণ) উপ-পরিচালক মোহাম্মদ সুলতানুল আলম, বিএডিসি বীজ ও সার ডিলার এসোসিয়েশন রংপুর অঞ্চলের সভাপতি  মোহাম্মদ বাবলু মিয়া। সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম অনুষ্ঠান সঞ্চালনা করেন। সম্মেলনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিএডিসি বীজ ও সার ডিলার এসোসিয়েশন রংপুরের সহ-সভাপতি মোহাম্মদ আব্দুর রউফ, যূগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন লিটন, লোকমান হোসেন, সদস্য মোস্তাক আলী হাকিম,  বক্তব্য রাখেন বিএডিসি বীজ ও সার ডিলার এসোসিয়েশন গাইবান্ধার সাধারণ সম্পাদক মোহাম্মদ আওলাদ হোসেন ও নীলফামারীর সভাপতি মোহাম্দ ফজলুল হক প্রমূখ।
সম্মেলন শেষে পুনরায় নির্বাচিত করে  এস.এম ইয়াসিরকে সভাপতি ও  মোহাম্মদ জাহাঙ্গীর আলমকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট  রংপুর জেলা কমিটি ঘোষণা করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ