ঢাকা, বুধবার 3 October 2018, ১৮ আশ্বিন ১৪২৫, ২২ মহররম ১৪৪০ হিজরী
Online Edition

যুবককে কুপিয়ে হত্যা লাশ উদ্ধার

দিলওয়ার খান, নেত্রকোনা : সদর উপজেলার ঠাকুরাকোনা ইউনিয়নের হইডর গ্রামের কালাচানের ছেলে কসমেটিকস ব্যবসায়ী বাবুল মিয়াকে (৩৮) শুক্রবার রাতে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার দুপুরে জেলার কলমাকান্দার কৈলাটী ইউনিয়নের কাকুরিয়ামাছিম দাসপাড়া গ্রামের মরাকান্দা বিল থেকে নিহতের লাশ উদ্ধার করে  কলমাকান্দা থানায় নিয়ে যায় পুলিশ।।
নিহতের পরিবার সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে জেলা শহরের জনৈক ব্যক্তির বাসায় রাতের খাবার খেয়ে বাড়ি ফিরছিল বাবুল মিয়া। ফেরার পথে দুর্বৃত্তরা তাকে নিয়ে যায় এবং নির্জন স্থানে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে  এলোপাথারী কুপিয়ে হত্যা করে পাশ্ববর্তী কলমাকান্দার মরাকান্দা বিলে কুচরিপানা দিয়ে লাশ ঢেকে রাখে।
কলমাকান্দা থানার ওসি মো. মাজহারুল করিম জানান, নিহতের সাথে মোবাইল ফোন পাওয়া গেছে। মোবাইলের সূত্র ধরে তার পরিচয় জানা গেছে, তার নাম বাবুল মিয়া বাবা কালাচান। বাড়ি সদর উপজেলার ঠাকুরাকোনা ইউনিয়নের হইডর। তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার পর কলমাকান্দার কাকুরিয়ামাছিম দাসপাড়া গ্রামের মরাকান্দা বিলে কুচুরিপানার নীচে লুকিয়ে রাখা হয়েছে। শনিবার সকালে এলাকাবাসী বিলে মাছ ধরতে গেলে লাশ   দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ তার লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। লাশের ময়না তদন্তের জন্য রোববার নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। নিহতের স্বজনদের থানায় ডাকা হয়েছে। নিহতের শরীরের একাধিক স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অনলাইন আপডেট

আর্কাইভ