ঢাকা, বুধবার 3 October 2018, ১৮ আশ্বিন ১৪২৫, ২২ মহররম ১৪৪০ হিজরী
Online Edition

উপজেলা লিগ্যাল এইড কমিটির আয়োজনে

কুমারখালী (কুষ্টিয়া) সংবাদদাতা: উন্নয়ন আর আইনের শাসনে এগিয়ে চলেছে দেশ, লিগ্যাল এইডের সুফল পাচ্ছে সারা বাংলাদেশ‘ শীর্ষক স্লোগানে কুমারখালীতে সরকারি খরচে আইনগত সহায়তা প্রদান বিষয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
২৯ সেপ্টেম্বর শনিবার সকাল ১০টায় উপজেলা পরিষদ অডিটোরিয়াম মিলনায়তনে জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থা কুষ্টিয়া জেলা কমিটির সহযোগীতায়  ও কুমারখালী উপজেলা লিগ্যাল এইড কমিটির আয়োজনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা লিগ্যাল এইড কমিটির সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মান্নান খানের সভাপতিত্বে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা ও দায়রা জজ কুষ্টিয়া ও জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান অরূপ কুমার গোস্বামী। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিজ্ঞ বিচারক  (জেলা ও দায়রা জজ) মশিয়ার রহমান, স্পেশাল জজ  (জেলা ও দায়রা জজ) কামরুল হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ওবায়দুর রহমান, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আশরাফুল ইসলাম, অতিরিক্ত জেলা জজ (১ম আদালত) তহিদুল ইসলাম, যুগ্ম জেলা ও দায়রা জজ  রাখিবুল ইসলাম, ভারপ্রাপ্ত জেলা লিগ্যাল এইড অফিসার ও যুগ্ম জেলা ও দায়রা জজ শেখ আমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার এ, কে, এম জহুরুল ইসলাম।
সভায় স্বাগত বক্তব্য রাখেন কুমারখালী উপজেলা নির্বাহী অফিসার মো: শাহীনুজ্জামান।

অনলাইন আপডেট

আর্কাইভ