ঢাকা, বুধবার 3 October 2018, ১৮ আশ্বিন ১৪২৫, ২২ মহররম ১৪৪০ হিজরী
Online Edition

ডুমুরিয়া সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ভিত্তিপ্রস্তর স্থাপন

খুলনা অফিস : কারিগরি শিক্ষাই বেকারত্ব দূর করার অন্যতম মাধ্যম। নারী শিক্ষা, নারীর ক্ষমতায়ন ও নারী উন্নয়নে বাংলাদেশ আজ বিশ্বপরিমন্ডলে অনুসরণীয় মডেল। শিক্ষা সরকারের অগ্রাধিকার খাত এবং কারিগরি শিক্ষার ওপর গুরুত্ব দিচ্ছে। তিনি বলেন, ইতোমধ্যে সরকার দেশের সকল উপজেলাতে একটি করে স্কুল ও কলেজ সরকারি করেছে। শিক্ষাক্ষেত্রে দেশ অনেক অগ্রগতি হয়েছে।   
মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ শনিবার দুপুরে খুলনা ডুমুরিয়া সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
ডুমুরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. শাহনাজ বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খুলনা শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. রেজাউল ইসলাম।
অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি শাহ নেওয়াজ হোসেন জোয়াদ্দার, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদাক মো. আব্দুল লতিফ জোমাদার, ডুমুরিয়া কলেজের অধ্যক্ষ ধানেশ্বর গোস্বামী, এনসিএসকে মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আইয়ুব হোসাইন এবং ডুমুরিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম জাহাঙ্গীর আলম।

অনলাইন আপডেট

আর্কাইভ