ঢাকা, শুক্রবার 5 October 2018, ২০ আশ্বিন ১৪২৫, ২৪ মহররম ১৪৪০ হিজরী
Online Edition

রাবি’র ভর্তি পরীক্ষার সময়সূচি প্রকাশ

রাবি রিপোর্টার : আগামী ২২ ও ২৩ অক্টোবর অনুষ্ঠিত হতে যাচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ সেশনের ভর্তি পরীক্ষা। এ লক্ষ্যে ইউনিট ভিত্তিক পরীক্ষার সময়সূচী প্রকাশ করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। পরীক্ষার প্রতিদিন সকাল ৮টা থেকে বিকেল ৫:৩০ মিনিট পর্যন্ত প্রতিটি ১ ঘন্টার মোট ৫টি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বিশ^বিদ্যালয় জনসংযোগ দপ্তরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ২২ অক্টোবর  সোমবার সকাল ৮ টা থেকে ৯ টা পর্যন্ত সি ইউনিটের অধীন (১০০০১ থেকে ২৫৩৭৮) রোলধারী শিক্ষার্থীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে। 

একই দিন সকাল ১০ টা থেকে ১১ টা পর্যন্ত একই ইউনিটের (২৫৩৭৯ থেকে ৪০৭৫৫ ও ৫০০০১ থেকে ৫০২৫৪) রোল ধারী শিক্ষার্থীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে। 

দুপুর ১২ টা থেকে ১ টা পর্যন্ত ‘ডি’ ইউনিটের অধীন (১০০০১ থেকে ২৩৮৯৮ ও ৫০০০১ থেকে ৫১৫৪৮) রোলধারী শিক্ষার্থীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে। 

একই দিন দুপুর আড়াইটা থেকে সাড়ে ৩ টা পর্যন্ত ডি ইউনিটের অধীন (২৩৮৯৯ থেকে ৩৭৭ ৯৫ ও ৫১৫৪৯ থেকে ৫৩০৯৫)  রোলধারী শিক্ষার্থীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে। 

এদিকে বিকেল সাড়ে ৪ টা থেকে সাড়ে ৫ টা পর্যন্ত বি ইউনিটের অধীন (১০০০১ থেকে ২১৪৩০)  রোলধারী শিক্ষার্থীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে। 

২৩ অক্টোবর মঙ্গলবার সকাল ৮ টা থেকে ৯ টা পর্যন্ত বি ইউনিটের অধীন (৫০০০১ থেকে ৬৩৩৭৩)  রোলধারী শিক্ষার্থীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে। 

একই দিন সকাল ১০ টা থেকে ১১ টা পর্যন্ত ই ইউনিটের অধীন (১০০০১- ২৫১৯৮) রোল ধারী শিক্ষার্থীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে। 

দুপুর ১২ টা থেকে ১ টা পর্যন্ত একই ইউনিটের (২৫১৯৯ থেকে ৪০৩৯৬) রোলধারী শিক্ষার্থীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে। 

একই দিন দুপুর আড়াইটা থেকে সাড়ে ৩ টা পর্যন্ত এ ইউনিটের অধীন (১০০০১ থেকে ২৫৩২৬)  রোলধারী শিক্ষার্থীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে। 

এদিকে বিকেল সাড়ে ৪ টা থেকে সাড়ে ৫ টা পর্যন্ত একই ইউনিটের (২৫৩২৭ থেকে ৪০৬৫২)  রোলধারী শিক্ষার্থীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ