ঢাকা, শনিবার 6 October 2018, ২১ আশ্বিন ১৪২৫, ২৫ মহররম ১৪৪০ হিজরী
Online Edition

জুলফিকার হাসানের পিএইচডি ডিগ্রি অর্জন

জুলফিকার হাসান ইসলামী বিশ্ববিদ্যালয়, কুষ্টিয়ার হিসাববিজ্ঞান ও তথ্যপদ্ধতি বিভাগ থেকে পিএইচডি ডিগ্রি অর্জন করেছেন। বিশ্ববিদ্যালয়ের ১১৩ তম অ্যাকাডেমিক কাউন্সিল ও ২৪২ তম সিন্ডিকেট সভায় ‘কনভার্সন অফ এক্সপোর্ট ইমপোর্ট ব্যাংক অফ বাংলাদেশ লিমিটেড এন্ড ফার্স্ট সিকিউরিটি ব্যাংক লিমিটেড ইনটু ইসলামিক ব্যাংকসঃ কজেস এন্ড ইফেক্ট’ নামক গবেষনাপত্রের জন্য তাকে পিএইচডি ডিগ্রি প্রদান করা হয়।

তার তত্ত্বাবধায়ক ছিলেন হিসাববিজ্ঞান ও তথ্যপদ্ধতি বিভাগের সাবেক চেয়ারম্যান অধ্যাপক ড. আবু সিনা। পরীক্ষা কমিটির সভাপতি ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যাংকিং ও ইন্স্যুরেন্স বিভাগের সাবেক চেয়ারম্যান অধ্যাপক ড. মু. রফিকুল ইসলাম ও বিদেশী বিশেষজ্ঞ সদস্য হিসাবে ছিলেন ভারতের কল্যানী বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. সুনিল কুমার গান্ধী।

জুলফিকার হাসান বর্তমানে বাংলাদেশ ইসলামী বিশ্ববিদ্যালয়ে ব্যবসায় প্রশাসন বিভাগে সহযোগী অধ্যাপক হিসাবে কর্মরত আছেন। এর পূর্বে তিনি নর্দার্ন বিশ্ববিদ্যালয়ের এমবিএ প্রোগ্রাম কো-অর্ডিনেটরের দায়িত্ব পালন করেন। এছাড়াও হিউম্যান রির্সোস ম্যানেজমেন্ট এবং পিন্সিপাল অফ ইসলামিক ইকোনামিকস নামক দুটি গ্রন্থের রচিয়তা তিনি।

জুলফিকার হাসান শরীয়তপুরের ডামুড্যা উপজেলার উত্তর ডামুড্যা গ্রামের মরহুম কাজী মোসলেম উদ্দিন ও লুৎফা বেগমের কনিষ্ঠ সন্তান। প্রেস বিজ্ঞপ্তি

অনলাইন আপডেট

আর্কাইভ