ঢাকা, বৃহস্পতিবার 11 October 2018, ২৬ আশ্বিন ১৪২৫, ৩০ মহররম ১৪৪০ হিজরী
Online Edition

৭ দিনের প্রতিবাদ কর্মসূচি বিএনপির

স্টাফ রিপোর্টার: একুশে আগস্টে গ্রেনেড হত্যা মামলায় রায়কে প্রত্যাখ্যান করে দেশব্যাপী আজ বৃহস্পতিবার বিক্ষোভ সমাবেশ ও মঙ্গলবার কালো পতাকা মিছিলের পাশাপাশি আরও ৫দিনের কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। গতকাল বুধবার দুপুরে নয়া পল্টনের কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলনে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এই কর্মসূচি ঘোষণা করেন।
তিনি বলেন, ২১ আগস্টের গ্রেনেড হামলা মামলার ফরমায়েসী রায়ের প্রতিবাদে বৃহস্পতিবার ঢাকা মহানগরসহ সারাদেশে জেলা-থানায় বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হবে। আগামী ১৬ অক্টোবর  ঢাকা মহানগরীসহ সারাদেশে জেলা-মহানগরে কালো পতাকা মিছিল অনুষ্ঠিত হবে।
রিজভী একই সঙ্গে অঙ্গসংগঠনের ৫দিনের কর্মসূচি ঘোষণা করেন। ১৩ অক্টোবর ছাত্রদল, ১৪ অক্টোবর য্বুদল, ১৫ অক্টোবর স্বেচ্ছাসেবক দল বিক্ষোভ সমাবেশ এবং ১৭ অক্টোবর মহিলা দল এবং ১৮ অক্টোবর শ্রমিক দল মানববন্ধন কর্মসূচি পালন করবে। দলের নেতাকর্মীসহ সর্বস্তরের জনগণকে কেন্দ্র ঘোষিত এসব কর্মসূচি বাস্তবায়নে সকলের প্রতি তিনি আহবান জানান। এই কর্মসূচির ২০ মিনিট আগে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাংবাদিক সম্মেলন করে ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় প্রত্যাখ্যান করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ