ঢাকা, সোমবার 15 October 2018, ৩০ আশ্বিন ১৪২৫, ৪ সফর ১৪৪০ হিজরী
Online Edition

মিরসরাইয়ে দুর্ঘটনায় আহত মুসলিমের চিকিৎসার্থে এগিয়ে এলেন একদল তরুণ

মিরসরাই (চট্টগ্রাম) সংবাদদাতা : দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালের বেডে কাতরাচ্ছেন মিরসরাইয়ের মুসলিম উদ্দিন। পারিবারিক অস্বচ্ছলতার কারণে যখন চিকিৎসা ব্যয় বহন করা সম্ভব হচ্ছে না ঠিক তখন তাঁর চিকিৎসার জন্য এগিয়ে এসেছেন একদল তরুণ
তরুণদের গড়ে তোলা সংগঠন রক্তিম পরিবার ও ফ্রেন্ডস কেয়ারের পক্ষ থেকে বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) মুসলিমকে ১ লাখ ৯ হাজার টাকার অনুদান প্রদান করা হয়েছে।
জানা গেছে, প্রায় এক মাস পূর্বে বিএসআরএম কোম্পানিতে দায়িত্বরত অবস্থায় দুর্ঘটনায় আহত হয় মুসলিম। দুর্ঘটনায় সে তার একটি পা হারায়। মুসলিম মিরসরাই উপজেলার জোরারগঞ্জ থানার মধ্যম সোনাপাহাড় গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।
পারিবারিক দারিদ্র্যতার কারণে চিকিৎসা করাতে হিমশিম খায় তার পরিবার। তাই তার চিকিৎসা খরচ যোগাতে ক্যাম্পেইন করে সামাজিক সংগঠন রক্তিম পরিবার ও ফ্রেন্ডস কেয়ার। মিরসরাইয়ের বিভিন্ন জায়গায় ক্যাম্পেইন করে তারা ১ লাখ ৯ হাজার টাকা সংগ্রহ করে।
রক্তিম পরিবারের সভাপতি বাহা উদ্দিন আকিফ ও ক্যাম্পেইনে অংশগ্রহণকারী অন্যান্য সকল সদস্যদের উপস্থিতিতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মুসলিমের হাতে এই অনুদান তুলে দেওয়া হয়।
এর মাধ্যমে তারা মিরসরাইতে ক্যাম্পেইন স্থগিত করে। তবে তারা প্রয়োজনে পরবর্তীতে আবার ক্যাম্পেইন করার প্রত্যয় ব্যক্ত করে।

অনলাইন আপডেট

আর্কাইভ