ঢাকা, সোমবার 15 October 2018, ৩০ আশ্বিন ১৪২৫, ৪ সফর ১৪৪০ হিজরী
Online Edition

নাটোরে সাদা পোশাকে দু’জনকে আটকের অভিযোগ

নাটোর সংবাদদাতা: নাটোরের বাগাতিপাড়ার বেগুনিয়া গ্রামের কৃষক সন্তানকে ফিরে পেতে সংবাদ সম্মেলন করেছে পিতা খোদাবক্স মন্ডল। সোমবার দুপুরে তিনি অভিযোগ করেন, তার ছেলে মাজেদুলকে পুলিশ পরিচয়ে গত শুক্রবার রাতে মাইক্রো যোগে হ্যান্ডকাপ লাগিয়ে তুলে নিয়ে যায়। এ সময় একই এলাকার লিটন ওরফে ডনকেও তুলে নেয় সাদা পোষাকধারীরা। এরপর থেকে থানা, ডিবি ও এসপি অফিসসহ বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করওে তার ছেলেকে ফিরে পাননি। তার সন্তানকে ফিরে পেতে প্রধানমন্ত্রীসহ প্রশাসনের উর্ধ্বতন ব্যক্তিদের হস্তক্ষেপ কামনা করেন তিনি।
এ সময় মাজেদুল এর চাচাতো ভাই আবুল হাসেম লিখিত বক্তব্য পাঠ করেন। কৃষক মাজেদুলের পিতা খোদাবক্স দাবী করেন, ‘সাদা পোষাকধারীরা নিজেদের পুলিশ পরিচয় দিয়ে আমার সন্তানকে হাতকড়া পরাচ্ছিলো তখন জানতে চাইলে বলেন ওসি স্যার আপানার ছেলের সাথে কথা বলবেন। সাথে সাথেই মাইক্রোবাসে করে তারা তুলে নিয়ে যান। এখন আমি ছেলেকে ফিরে পেতে প্রশাসনের দরজায় দরজায় ঘুরছি, কিন্তু ছেলেকে খুজে পাচ্ছি না।’
বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানান, বিষয়টি তিনি জানতেন না। তবে এখন তিনি শুনে খোঁজ খবর নেয়া শুরু করেছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ