ঢাকা, সোমবার 15 October 2018, ৩০ আশ্বিন ১৪২৫, ৪ সফর ১৪৪০ হিজরী
Online Edition

স্কুল শিক্ষার্থীর উপর হামলার অভিযোগ

মুন্সীগঞ্জ সংবাদদাতা: সিরাজদিখানে সাগর (১৮) নামে এক স্কুল শিক্ষার্থীর উপর হামলার অভিযোগ পাওয়া গেছে। গত ২৭ সেপ্টেম্বর রাত অনুমান ১০ টার দিকে উপজেলার খাসমহল বালুরচর গ্রামে এ ঘটনা ঘটে। সে উপজেলার খাসমহল বালুরচর গ্রামের মোঃ মানিক এর পুত্র ও খাসমহল বালুরচর উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্র। অভিযোগ রয়েছে ওই ছাত্রকে ঘরের দরজা বন্ধ করে টানা দুই ঘন্টা মারধর করে একই গ্রামের মৃত ইমতাজ উদ্দিনের পুত্র  ও বালুরচর পঞ্চায়েত কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ আনোয়ারুল আজিম টুংকু (৫৫) ও মোঃ রোস্তম আলী পুত্র মোঃ রিপন (৪২)সহ ৪/৫ জন। এ বিষয়ে স্কুল ছাত্রের মাতা মোসাঃ হাজেরা বেগম বাদী হয়ে সিরাজদিখান থানায় গতকাল একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
এলাকাবাসী স্থানীয় সূত্রে জানা যায়, মোঃ আনোয়ারুল আজিম টুংকু কণ্যা আন্না মনি (১৭), মোঃ ইমরান ও সাগর খাসমহল বালুরচর উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীতে লেখাপড়া করত। আন্না মনি ও মোঃ ইমরানে সাথে দীর্ঘদিন যাবৎ প্রেমের সর্ম্পক চলে আসছিল। সেই সুবাদে সাগর এর স্কুল বন্ধু মোঃ ইমরানের সাথে পালিয়ে যায় আন্না মনি। পরে আন্না মনির পিতা মোঃ আনোয়ারুল আজিম টুংকু ও তার সহযোগীদের নিয়ে তার কণ্যা মোঃ ইমরানের সাথে পালিয়ে যাওয়ার সহযোগী সন্দেহে সাগরকে খাসমহল বালুরচর প্রাথমিক বিদ্যালয়ের সামনে পেয়ে জোর পূর্বক তুলে নিয়ে ঘরের দরজা বন্ধ করে টানা ২ ঘন্টা মারধর করে। মারধরের এক পর্যায়ে সাগরের বাম পায়ের হাড় ভেঙে যায়।
সিরাজদিখান থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ হেলাল উদ্দিন জানান, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ