ঢাকা,মঙ্গলবার 13 November 2018, ২৯ কার্তিক ১৪২৫, ৪ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

সাংবাদিক প্রিয়া রামানির বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করলেন এমজে আকবর

সংগ্রাম অনলাইন ডেস্ক:

সাংবাদিক প্রিয়া রামানীর নামে মানহানির অভিযোগ দায়ের করলেন মিটু -তে  অভিযুক্ত ভারতীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রী এম জে আকবর। গতকাল দেশে ফিরেই তিনি বলেছিলেন আইনজীবীদের সঙ্গে  কথা বলছেন। এর আগে রবিবার  সংবাদ মাধ্যমে বিবৃতি জারি করে আকবর বলেন, আমার  বিরুদ্ধে  তোলা অশালীন আচরণের অভিযোগ  মিথ্যা। বিদেশে  থাকায় আমি  আগে  জবাব দিতে  পারিনি। কোনও প্রমাণ ছাড়া  মিথ্যা  অভিযোগ করা এখন কিছু মানুষের মধ্যে  সংক্রমণের মতো ছড়িয়েছে। কিন্তু এখন আমি দেশে ফিরে এসেছি। এবার আমার আইনজীবীরা যা করার  করবেন। আর কয়েক মাস বাদে লোকসভা নির্বাচন। তার আগে এমন অভিযোগ উঠল কেন? এর নেপথ্যে  কোনও কারণ আছে কি? উত্তর আপনারাই দেবেন।

তিনি আরও  বলেন এই সমস্ত  অভিযোগ আমার  ভাবমূর্তিকে নষ্ট করেছে। মিথ্যার হাত পা হয় না  কিন্তু তাঁর  মধ্যে বিষ থাকে। এই অভিযোগ  হতাশা  ব্যঞ্জক। আমি আইনানুগ ব্যবস্থা নেব। আর সে মতো মামলা করলেন মন্ত্রী।

মহত্মা  গান্ধির জন্মজয়ন্তী উপলক্ষ্যে একটি অনুষ্ঠানে যোগ  দিতে  নাইজেরিয়া  গিয়েছিলেন আকবর। আর  সেই সময়ে  8 অক্টোবর সাংবাদিক প্রিয়া রামানি  টুইটারে  প্রথম অভিযোগ করেন।  পরে প্রেরণা সিং বিন্দ্রা, ঘাজালা ওয়াহাব, সুতপা পাল, অঞ্জু ভারতী, সুপর্ণা শর্মা, সুষমা রাহা, মালিনী ভূপ্তা, কণিকা গহলত, কাদম্বরী এম ওয়াদেও  অভিযোগ করেছেন। মহিলা  সাংবাদিকদের  অভিযোগ,  নানা ভাবে হেনস্থা করতেন দ্য টেলিগ্রাফ বা এশিয়ান এজের মতো সংবাদপত্রের সম্পাদক হিসেবে কাজ করা আকবর।      

অনলাইন আপডেট

আর্কাইভ