ঢাকা, বৃহস্পতিবার 19 September 2019, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ মহররম ১৪৪১ হিজরী
Online Edition

মির্জাপুরে ট্রাক উল্টে একই পরিবারের তিনজন নিহত

সংগ্রাম অনলাইন ডেস্ক: 

টাঙ্গাইলের মির্জাপুরে ট্রাক উল্টে একই পরিবারের তিনজন নিহত হয়েছেন।আজ মঙ্গলবার ভোর ৫চার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার সুভুল্ল্যা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- জয়পুরহাট সদর উপজেলার শিখারঞ্জন গ্রামের নিরঞ্জন মালী (৩০), তার স্ত্রী সাগরী মালী (২৫) ও তাদের শিশুকন্যা স্বর্ণা (৭)। এ ঘটনায় ২১ জন আহত হয়েছেন। তাদের কুমুদিনি হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে মির্জাপুর থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) নজরুল ইসলাম জানান, ঢাকা থেকে উত্তরাঞ্চলগামী টাইলসবোঝাই একটি ট্রাকে আটজন যাত্রী ছিলেন। ট্রাকটি শুভুল্যা এলাকায় পৌঁছানোর পর চালক নিয়ন্ত্রণ হারালে এটি সড়কের পাশে পড়ে যায়। এ ঘটনায় একই পরিবারের তিনজন নিহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে যায়। হতাহত ব্যক্তিদের উদ্ধার করে তারা মির্জাপুরের কুমুদিনী হাসপাতালে নিয়ে যায়। আহত ব্যক্তিদের মধ্যে দুজনের অবস্থা গুরুতর।

তবে গোড়াই হাইওয়ে থানার ওসি একেএম কাওসার জানান, গাজীপুরের চন্দ্রা থেকে ৩০ জন শ্রমজীবী জয়পুরহাট যাওয়ার জন্য ওই ট্রাকে ওঠে।মাল বোঝাই ট্রাকে এত যাত্রী বহন করার কারণেই চালক নিয়ন্ত্রণ হারায়।দুর্ঘটনায় অন্তত ২১ জন আহত হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ