বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪
Online Edition

বোল্টকে চুক্তিবদ্ধের প্রস্তাব মাল্টার ফুটবল ক্লাবের

ইউরোপে পেশাদার ফুটবল খেলার সুযোগ পেতে যাচ্ছেন গতির রাজা উসাইন বোল্ট। মাল্টার একটি ক্লাব ‘গতি দানব’কে দুই বছরের জন্য পেশাদার ফুটবল খেলার প্রস্তাব দিয়েছে বলে গতকাল মঙ্গলবার প্রকাশিত গণমাধ্যমের এক রিপোর্টে বলা হয়েছে। প্রস্তাব দেয়া ক্লাব মালেট্টা এফসির পক্ষ থেকে বলা হয়েছে, বোল্টের সঙ্গে চুক্তি করে তারা ‘ইতিহাস রচনা’ করতে চায়।গত আগস্টে অস্ট্রেলিয়া পৌছানোর পর থেকেই ‘এ’ লীগের ক্লাব সেন্ট্রাল কোস্ট মেরিনার্সে ট্রায়ালে রয়েছেন ৩২ বছর বয়সি বোল্ট। 

এই ট্রায়ালের মাধ্যমে পেশাদার ফুটবলার হবার শৈশবের স্বপ্ন পূরণ করতে চান গত বছরঅ্যাথলেটিস থেকে অবসর নেয়া বিশ্বের এই দ্রুততম মানব।১০০ মিটার স্প্রিন্টের বিশ্বরেকর্ডধারী বোল্ট ইতিমধ্যে পেশাদার ফুটবলে দুই গোলের মালিক বনে গেছেন।

 গত শুক্রবার সিডনিতে ক্লাবের মৌসুমপূর্ব ম্যাচে দ্বিতীয় বিভাগের ক্লাব ম্যাকার্থার সাউথ ওয়েস্ট ইউনাইটেডের বিপক্ষে ক্যারিয়ারের প্রথম ম্যাচেই এমন মাইল ফলকে পৌঁছে যান বোল্ট।মাল্টার মালেট্টা এফসি জানায়, তারা একটি আনুষ্ঠানিক পাবনা প্রস্তত করেছে, যেখানে আসন্ন কাপ ফাইনালে অংশগ্রহণের বিষয়টিও অন্তর্ভুক্ত রয়েছে। ক্লাবের প্রধান নির্বাহী ঘাস্টন স্পিমেন বলেছেন, বোল্টের এই অন্তর্ভুক্তি হবে ‘একটি ইতিহাসের রচনা।ইন্টারনেট

অনলাইন আপডেট

আর্কাইভ