মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪
Online Edition

অভয়নগরে সাবেক হুইপের নির্বাচনী গাড়ি বহরের চাপায় স্কুল ছাত্রের মৃত্যু

অভয়নগর (যশোর) সংবাদদাতা : যশোরের অভয়নগরের  বেঙ্গলগেট এলাকায় যশোর-খুলনা মহাসড়কে সাবেক হুইপ শেখ আবদুল ওহাবের নির্বাচনী গাড়ি বহরের চাপায় এক স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটে, গতকাল মঙ্গলবার আনুমানিক বেলা আড়াইটার সময়। নিহত স্কুল ছাত্র রাকিবুল ইসলাম মুন্না (১৮) স্থানীয় নওয়াপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র। সে উপশহর নওয়াপাড়া গ্রামের মিল শ্রমিক ইউসুফ হোসেনের একমাত্র পুত্র।
প্রত্যক্ষদর্শীরা ও পুলিশসূত্রে জানাগেছে, জাতীয় সংসদের সাবেক হুইপ ও অভয়নগর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি শেখ আবদুল ওহাব তার নির্বাচনী এলাকা যশোর-৪ আসনের নির্বাচনী প্রচারণার জন্য একটি গাড়ি বহর নওয়াপাড়া বাজার থেকে বাঘারপাড়া উপজেলায় যাওয়ার সময় যশোর-খুলনা মহাসড়কের বেঙ্গলগেট পার হলেই ফুটপাতে দাঁড়িয়ে থাকা স্কুল ছাত্র মুন্নাকে একটি গাড়ি চাপা দিয়ে চলে যায়। মারাত্মক আহত মুন্নাকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। মেধাবী শিক্ষার্থী মুন্নার মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে শোকের ছায়া নেমে আসে।
এ ব্যাপারে অভয়নগর থানার ওসি আলমগীর হোসেন গাড়ি চাপায় নিহত মুন্নার মৃত্যুর খবর নিশ্চিত করে বলেন- মামলা প্রক্রিয়াধীন রয়েছে। লাশ ময়না তদন্তের জন্য যশোর মর্গে পাঠানো হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ